Home / News / ‘হীরা এক্সপ্রেস’ নিয়ে সঙ্গীত ভুবনে হীরার যাত্রা শুরু

‘হীরা এক্সপ্রেস’ নিয়ে সঙ্গীত ভুবনে হীরার যাত্রা শুরু

Heera-express-radioswadesh-saimurসম্পাদনায়-আরজে সাইমুর: গতকাল মঙ্গলবার রাজধানীর ক্যাফে থার্টি থ্রিতে সিডি চয়েসের ব্যানারে ও অদিত্য রূপুর কথায় প্রকাশিত হয়েছে কন্ঠশিল্পী হীরার প্রথম একক এ্যালবাম “হীরা এক্সপ্রেস”। প্রকাশনায় উৎসবে আনন্দঘন পরিবেশটি ছিল বাংলা গানের তারার মেলা।

dhrubo-saimur-sanjibঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলা গানের উজ্জ্বল নক্ষত্র, সঙ্গীত পিপাসু বরেণ্য কন্ঠশিল্পী ধ্রুব গুহ, ওস্তাদ সঞ্জীব দে, সিডি চয়েসের কর্ণধার সোহেল, জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরান, মিলন, সাফায়েত, এমপি রনি, তানজিনা রুমা, জান্নাত পুষ্প, আনিসা, ছুটি, স্বরলিপি, মডেল নিলিমা, অচিনপুর ব্যান্ডের সদস্যসহ আরও অনেক পরিচিত মুখ। এছাড়াও উপস্থিত ছিলেন গীতিকবি ওমর ফারুক, রেডিও স্বদেশ ডট নেট ও স্বদেশ নিউজ২৪ এর চেয়ারম্যান আরজে সাইমুর রহমান প্রমুখ।

স্বদেশ পরিবারের নতনু সদস্য- স্বদেশ কন্ঠ এর অফিসিয়াল পেজ https://www.facebook.com/Swadeshkantha

এ্যালবামটিতে মোট ৮টি গান রয়েছে। হীরার সাথে ডুয়েট গানে কন্ঠ দিয়েছেন- তানজিনা রুমা, স্বরলিপি, আনিসা ও ফারাবি। হীরা এক্সপ্রেস এ্যালবামে যথাক্রমে সুর ও সঙ্গীত করেছেন অয়ন চাকলাদার, সাহেদ, রূপু, অথই, আদনান প্রমুখ।
heraপ্রকাশনা উৎসবে ওস্তাদ সঞ্জীব দে, ধ্রুব গুহসহ অনুষ্ঠানে উপস্থিত অনেক শিল্পী, গীতিকার অদিত্য রূপু ও নবীন কন্ঠশিল্পী ও তার এলবাম সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। সবকিছু মিলিয়ে চমৎকার একটি আনন্দঘন পরিবেশে ও তারকা মেলায় পরিণত হয় হীরার প্রথম একক এ্যালবামের প্রকাশনা উৎসব।

‘হীরা এক্সপ্রেস’ অ্যালবামে মোট গান রয়েছে আটটি। গানগুলোর শিরোনাম- সোনাপাখি, মন বলে হৃদয় বলে, বৃষ্টিবন্দনা, মনের শহর, ছলাকলা, জলবিন্দু, বন্ধুরা এবং চোরাবালি। সবকটি গানের কথা লেখার পাশাপাশি চারটি গানের সুর করেছেন গীতিকবি আদিত্য রুপু।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী হীরা স্বদেশকে বলেন, ‘অ্যালবামটিতে আমার স্বপ্নের কিছু গান করতে চেয়েছি । পাশাপাশি শ্রোতাদের রুচির বিষয়টিও আমার মাথায় ছিল। সাধ ও সাধ্যের সবটুকু উজার করেই সামনে আসতে চেষ্টা করেছি সকলের। অ্যালবামের গানগুলো শ্রোতাপ্রিয় হবে কি না জানি না, তবে বেশকিছু অদ্ভুত কথামালা পাবেন আমাদের এই কাজটিতে।’

স্বদেশ পরিবারের পক্ষ থেকে হীরা এক্সপ্রেস এলবামের সফলতা কামনা করেছেন স্বদেশ মাল্টিমিডিয়া চেয়ারম্যান। বাংলা গানকে আরো এগিয়ে নিয়ে যাক আগামীর সঙ্গীত প্রজন্ম।

About RJ Saimur

Check Also

জমকালো আয়োজনে সিলেটে মেগা মল এক্সপ্রেস এর শুভ উদ্বোধন

গত ৪ নভেম্বর সিলেটের নয়া সড়ক পয়েন্টে এক্সপ্রেস মেগা মলের শুভ উদ্বোধন করা হয়! জাঁকজমকপূর্ণ …

Leave a Reply