Breaking News
Home / Entertainment / এবার এটিএন বাংলার চায়ের চুমুকে অতিথি সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার

এবার এটিএন বাংলার চায়ের চুমুকে অতিথি সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার

স্টাফ রিপোর্টার : এটিএন বাংলা টিভি চ্যানেলের সকালের অনুষ্ঠান ‘চায়ের চুমুকে’। এই অনুষ্ঠানে এবারে অতিথি হিসেবে উপস্থিত থাকছেন এ সময়ের জনপ্রিয় সংগঠক,বিনোদন সাংবাদিক ও চলচ্চিত্র প্রযোজক আবুল হোসেন মজুমদার।
তাঁর বিভিন্ন প্রতিষ্ঠিত সংগঠন এজেএফবি, বাবিসাস,চলচ্চিত্র প্রযোজনা ও প্রকাশনা লেখালেখি নিয়ে আলাপচারিতার মধ্য দিয়ে- অনেক কথা উঠে এসেছে। তাঁর শৈশব, বেড়ে ওঠা, লেখালেখি, খ্যাতির বিড়ম্বনা, সামনের ব্যস্ততা সহ নানান খোলামেলা কথা বলেছেন সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার।

উল্লেখ্য, আনন্দ বিনোদন, বিনোদনধারা, বিনোদন ভূবন, বিনোদন জগত এর সম্পাদক প্রকাশক তিনি। ২৪ বছর যাবত বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি বাবিসাস ও এজেএফবি স্টার অ্যাওয়ার্ড টিভি, সিনেমা, সংগীত, ফ্যাশন ও সাংবাদিকতায় প্রদান করে প্রশংসিত হয়েছেন। তার লেখা বেশ কয়েকটি গল্পেও সিনেমা নির্মান হয়েছে। আবুল হোসেন মজুমদার এর জন্ম, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায়। তিনি, দেশ বিদেশে অসংখ্য পুরস্কার পেয়েছেন। মোস্তাক হোসেন ও শম্পা মাহমুদ এর প্রযোজনায় ও ভাবনা আহমেদ এর উপস্থাপনায় ‘চায়ের চুমুক ‘ অনুষ্ঠানটি আগামী ২০ মে সোমবার সকাল ৭:৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে।

About RJ Saimur

Check Also

আজীবন সন্মাননা পাচ্ছেন অভিনেত্রী দিলারা জামান

আগামী ২৬ জানুয়ারি ২০২৪ শুক্রবার বিকাল ৫ টা ৩০ গ্লোবাল স্টার কমিউনিকেশন কর্তৃক আয়োজিত”স্মার্ট বাংলাদেশ …

Leave a Reply