Breaking News
Home / Entertainment / শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৫০তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা

শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৫০তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা

নিউজ ডেস্ক, সাইমুর রহমান:

গত ৩ নভেম্বর ২০২৩, শুক্রবার বিকাল ৫.৩০ মিনিটে হোটেল সোনারগাঁও ইন্টারন্যাশনাল এর পদ্মা হলে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে শেরে বাংলার ১৫০তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের উপদেষ্টা ইকবাল মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন আর.এ.এম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজুল হক,কৃষি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন । পরিবারের পক্ষ থেকে আলোচনায় অংশগ্রহণ করেন শেরে বাংলার দৌহিত্র সাবেক তথ্যসচিব সৈয়দ মার্গুব মোর্শেদ এবং ফাইয়াজুল হক রাজু, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মন্ডলির সদস্য ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস,আনন্দ গ্রুপের চেয়ারম্যান ড.আব্দুল্লাহেল বাকী, সাংস্কৃতিক অঙ্গন থেকে প্রতিক্রীয়া জানিয়েছেন,লালন কন্যা ফরিদা পারভীন, দেশবরেণ্য কণ্ঠশিল্পী ফাতেমা তুজ জোহরা, চিত্রনায়ক বীর মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ সোহেল রানা, কন্ঠশিল্পী সামিনা চৌধুরী, মনির খান, অভিনেত্রী ডলি জুহুর, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, নায়িকা চম্পা, সৈয়দ আব্দুল হাদী,তানজীন তিশা, কোরিওগ্রাফার ইভান সাহরিয়ার সোহাগ, ভারতের মোসারফ মোল্যা, স্বদেশ নিউজ২৪ ও রেডিও স্বদেশের প্রতিষ্ঠাতা ও সাংবাদিক সাইমুর রহমান সহ সাংস্কৃতিক অঙ্গনের বরেণ্য ব্যক্তিবর্গ।

আবাসন সেক্টরে নতুনধরার মোহাম্মদ শাহীন মিঞা শিকদার, পরিচালক বিজনেস ডেভেলপমেন্ট এমডির পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেছেন।
সংগঠনের মুখপাত্র মোঃ মঞ্জুর হোসেন ঈসা’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান সেলিনা আক্তার ও মহাসচিব আরকে রিপন ও সাতুরিয়া কৃতি সন্তান ইন্জিনিয়ার রেজাউল করিম।
আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, স্বদেশ নিউজ২৪.কম, রেডিও স্বদেশ এবং ফটোগ্রাফি পার্টনার ছিল দিয়া আহসান ফটোগ্রাফি।

About RJ Saimur

Check Also

বহুমুখী প্রতিভার অধিকারী সুমা পারভীন

নিজস্ব প্রতিবেদক: জন্মের সময় কোন শিক্ষাই অর্জন করে পৃথিবীতে কেউ আসে না, কেউ ঠকে শিখে …

Leave a Reply