Breaking News
Home / News / শুভ জন্মদিন মডেল কন্যা স্বপ্নীল আহমেদ

শুভ জন্মদিন মডেল কন্যা স্বপ্নীল আহমেদ

swapnil_rjsaimur_swadeshসম্পাদনা-সাইমুর রহমান, স্বদেশ নিউজ ২৪ ডট কম: আজকের আকাশে অনেক তারা দিন ছিল সূর্যে ভরা আজকের জোছনাটা আরও সুন্দর সন্ধ্যাটা আগুন লাগা আজকের পৃথিবীটা তোমার জন্য ভরে থাকা ভালো লাগা মুখরিত হবে দিন গানে গানে আগামীর সম্ভাবনায় তুমি এই দিনে পৃথিবীতে এসেছ শুভেচ্ছা তোমায় তাই অনাগত ক্ষণ হোক আরও সুন্দর উচ্ছল দিন কামনায় আজ জন্মদিন তোমার……………… হ্যা আজ মডেল, অভিনেত্রী স্বপ্নীল আহমেদেরদ শুভ জন্মদিন…. ঘড়িতে ১২.০১ মিনিট বাজার সাথে সাথে জনপ্রিয় সোসাল সা্ইট ফেসবুকে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে সকল বন্ধমহল ও শুভাকাঙ্খীরা। মডেল, অভিনেত্রী  ছোট বেলা্ থেকেই মডেলিং ও নাচের প্রতি অনেক বেশি ঝোক ছিল। তিনি অনেক ফ্যাশন হাউজ, ম্যাগাজিন, ব্রাইডাল শুটসহ অভিনয় করছেন।

swapnil_rjsaimur1_Babisas-Award_swadeshnews24
রেডিও স্বদেশট নেট, স্বদেশ.টিভি প্রতিষ্ঠাতা ও স্বদেশ নিউজ ২৪ ডট কমের-সম্পাদক সাইমুর রহমান & মডেল স্বপ্নীল আহমেদ

রেডিও স্বদেশট নেট, স্বদেশ.টিভি প্রতিষ্ঠাতা ও স্বদেশ নিউজ ২৪ ডট কমের-সম্পাদক সাইমুর রহমান মডেল স্বপ্নীল আহমেদের জন্মদিনের শুভেচ্ছা জানান। স্বদেশ পরিবারের পক্ষ থেকে মডেল স্বপ্নীল আহমেদের জন্য রইল শুভ কামনা এবং উজ্জ্বল ভবিষ্যত। আরো সামনে এগিয়ে যাক এই উদীয়মান মডেল ও অভিনেত্রী।

উল্লেখ্য স্বপ্নীল আহমেদ গ্রামীন ফোনের কয়েকটি জনপ্রিয় টিভিসি এর মাধ্যমে তার পরিচিতি আসে মিডিয়াতে। এছাড়াও স্বপ্নীল লাইফবয় সোপ, আফতাব চানাচুর, কক্স টুডে ফাইভ স্টার হোটেল, প্রাইড, তানসির প্রোপাটিংজ, ফ্রেশ চা,  গ্লোব টোস্ট বিস্কুট, আরএফএল প্লাস্টিক বল, প্রাণ কনটেইনার, বম্বে জুস, গ্লুকোজ ডি, স্পা পানি সহ আরো অনেক টিভিসে মডেল হিসেবে কাজ করেছে।

swapnil_rjsaimur_Babisas Award_swadeshnews24এছাড়া অসংখ্য ফ্যাশন হাউজ এর ফটো শুট এর কাজ করেছেন এই তরুণ মডেল। মডেল স্বপ্নীল শুধুই  দেশেই নয় দেশের বাইরে অনেক কাজন করেছেন এবং ভ্রমণ  করেছেন অনেক দেশে। তার কাজের এই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি ‘বাবিসাস অ্যাওয়ার্ড-২০১৪’ এ শ্রেষ্ঠ  টিভিসি মডেল হিসেবে বাবিসাস এ্যাওয়ার্ড ২০১৪ পেয়েছেন।

About RJ Saimur

Check Also

দুটি কিডনিই ড্যামেজ কলেজ ছাত্রী সাবরিনার, সাহায্যের আবেদন

কলেজ ছাত্রী সাবরিনা। দুটি কিডনিই ড্যামেজ হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বাঁচতে হলে কিডনি ট্রান্সপারেন্ট …

Leave a Reply