A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / News / শীঘ্রই আসছে ধ্রুব’র জন্য বুলবুলের গান!

শীঘ্রই আসছে ধ্রুব’র জন্য বুলবুলের গান!

imtiaz_dhrubo_swadesh24সম্পাদনায়-আরজে সাইমুর: বাংলা গান ও সঙ্গীত জগতের উজ্জ্বল নক্ষত্র ও সময়ের আলোচিত কন্ঠশিল্পী ধ্রুব। যার গান সাড়া জাগিয়েছে সঙ্গীত প্রেমীদের মনে। যার জয় জয়কার ছড়িয়ে পড়ছে দিন দিন। মানুষের মনে যার জন্য অনেক ভালোবাসা। এবার কন্ঠশিল্পী ধ্রুব গুহ’র জন্য গান নির্মান করছেন কিংবদন্তী গীতিকার, সুরকার এবং সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল। সম্প্রতি ফেসবুক স্ট্যাটাসে এমনটাই ঘোষনা দিলেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। স্ট্যাটাসে তিনি লিখেন ‘ আমার খুব পছন্দ এর মানুষদের মধ্যে ধ্রুব একজন। তার ন¤্রতা, ভদ্রতা ও বিনয় আমাকে বার বার বিমোহিত করে। আমি ধ্রুব’র জন্য একটি গান রচনা ও সুর করেছি, এক সপ্তাহ এর মধ্যে রেকর্ডিং এর কাজ শুরুহয়ে যাবে।আমি অবাক হই, খুব অবাক হই! কোন জাদুমন্ত্র বা মায়াজালে একজন ধ্রুব’র প্রথম গানের শ্রোতা-দর্শক বা ভক্ত প্রায় ৫০ লাখের ও বেশি হতে পারে! এ এক বিরল ইতিহাস! এক অভূতপূর্ব প্রাপ্তি! এই বিশালাকার জনপ্রিয়তা শুধু মাত্র ‘আল্লাহতালা’র দান ছাড়া আর কিছু নয়। ধ্রুবকে এখন থেকে সুর নিয়ে গভীরতম সাধনায় ধ্যানমগ্ন হতে হবে’। ‘তোমার হৃদয় যতটুকু/ দিও ততটুকু/ এই টুকুতেই হবে এমন পাওয়া/ যেমন আদম খুঁজে পেয়েছিলো হাওয়া’।

এমন অদ্ভুত সুন্দর কথার গানটি সুর-সঙ্গীতের পাশাপাশি লিখেছেনও বুলবুল নিজেই। এ প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন, বুলবুল ভাইয়ের মত গুনী মানুষের গান আমি গাইবো এটাকে আমি তার দোয়া হিসেবে নিচ্ছি। তার এই স্নেহের পরশ আমাকে স্মরন করিয়ে দেয় আমার মা-বাবা, সহধর্মিনী ও আমার সঙ্গীতের আলোকবর্তিকা তরিক আল ইসলামের প্রতি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রদর্শন করতে। যাদের জন্যই আজ আমি সবার ধ্রুব। পাশাপাশি আমি দর্শক-শ্রোতা ও সমস্ত সংবাদ মাধ্যম এর নিকট কৃতজ্ঞ। যতদিন বাঁচব সুস্থ সঙ্গীত নিয়েই বাঁচব। তিনি আরও বলেন , এটা আমার জন্য একটি বড় পাওয়া। আমি ধন্য, আমি কৃতজ্ঞ বুলবুল ভাইয়ের প্রতি যে, তিনি আমার গান শুনে আমাকে নিয়ে ভেবেছেন। গানটা আমার এতটাই পছন্দ হয়েছে যে তা আমার বুকের পাঁজরে শ্রদ্ধার জালে বন্দী করে রাখব যেন তা আমার পথের কান্ডারী হয়ে থাকে। আমি চেষ্টা করবো আমার সেরা গায়কী দেয়ার জন্য। আশা করি শ্রোতাদের ভালো লাগবে আমাদের এই প্রয়াশ। এটা আমার জন্য যেমন একটা চমক তেমনী আমার শ্রোতা- দর্শকদের জন্য ও চমক। সুত্রমতে, নতুন এই গানটি ধ্রুব গুহ’র প্রকাশিতব্য ২য় একক অ্যালবামে স্থান পাবে।

About RJ Saimur

Check Also

ইজি ফ্যাশনের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির অভিযোগ

ইজির মালিক আসাদ চৌধুরী, ইসহাক চৌধুরী ও তৌহিদ চৌধুরীর জমি কেনার জেরে একটি স্থানীয় ইউপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *