Home / News / ২য় একক নিয়ে আসছেন কন্ঠশিল্পী নুসরাত সোনিয়া!

২য় একক নিয়ে আসছেন কন্ঠশিল্পী নুসরাত সোনিয়া!

sonia_আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: গানই যার সব, যে ছোটবেলা থেকেই গানের প্রেমে পড়েছেন সেই সম্ভাবনাময়ী কন্ঠশিল্পী নুসরাত সুলতানা সোনিয়া খুব শীঘ্রই ভিন্নধর্মী জোড়া মিউজিক ভিডিও শ্রোতা ও দর্শকদের মন জয় করতে আসছেন। ইতিমধ্যেই তার ২য় এলবাম নিয়ে কাজ শুরু করেছেন। সোনিয়া শুধু গানই গান না গান গাওয়ার পাশাপাশি গানের স্টাইল নিয়েও ভাবেন। তার প্রকাশ পাওয়া মিউজিক ভিডিওতে তার গাওয়ার সাথে সাথে পারফরমেন্সও দর্শকদের মন জয় করেছেন। সোনিয়া গায়িকা না নায়িকা প্রথমে তাকে দেখে বুঝার উপায় নাই। গত বছর তিনি সম্ভাবনাময়ী কন্ঠশিল্পী হিসেবে “এজেএফবি স্টার এওয়াড-২০১৫” পুরস্কার পান। তার সাথে স্বদেশ নিউজ ২৪.কমের সম্পাদক আরজে সাইমুর রহমানের একান্ত আলাপনে গান নিয়ে তার কার্যক্রম ও শ্রোতা এবং দর্শকদের জন্য আগামীতে কি উপহার দিচ্ছেন তা সম্পর্কে তার অভিব্যক্তি ব্যক্ত করেন। সোনিয়া স্বদেশ নিউজকে বলেন- প্রথমেই মহান আল্লাহর কাছে অনেক শুকরিয়া তার অশেষ রহমতে আমার প্রথম এলবাম সফলভাবে প্রকাশ পেয়েছে। আর ২য় এলবাম খুব শীঘ্রই প্রকাশ করবো। তিনি আরও বলেন জেনিফার লোপেজ, ব্রিটনী , অ্যাডেলসহ বিশ্বের পপ তারকারা এখন যেমন নিজেদের গানটা গাওয়ার পাশাপাশি পারফর্মেন্সের ক্ষেত্রেও খুব নজর দেন, ঠিক একই ভাবে সেই পথের অনুসরণেই হাঁটছেন কণ্ঠশিল্পী সোনিয়া। প্রথম অ্যালবামটিতে জানান দিয়েছেন শ্রোতাদের সাথে লম্বা রেসেই দৌড়াতে এসেছেন তিনি। তারই ধারাবাহিকতায় নিজের দ্বিতীয় অ্যালবাম নিয়ে ব্যস্ত সময় পার করছেন এখন সোনিয়া।

sonia_rj saimurমোট ৮টি গানের এই অ্যালবামটির ৬টি গানের কাজ এরই মধ্যে শেষ করেছেন। চলছে বাকি দুটি গানের কাজ। এরই মধ্যে নাম চুড়ান্ত না হওয়া এই অ্যালবামটি থেকে দুটি গানের মিউজিক ভিডিও নির্মান করছেন তিনি। ‘ভালবেসে যাই হারিয়ে’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওর কাজ শেষ হয়েছে। এর পাশাপাশি চলছে ‘তুমি কোথায়’ শিরোনামে অন্য আরেকটি মিউজিক ভিডিওর কাজ। মিউজিক ভিডিও দুটির মডেল সোনিয়া নিজেই। সঙ্গে রয়েছেন উঠতি চিত্রনায়ক আমান।
অ্যালবাম প্রকাশের আগেই মিউজিক ভিডিও নির্মাণের বিষয়ে সোনিয়া বলেন, ‘এখন মানুষ গান শোনার পাশাপাশি মিউজিক ভিডিওটাও জরুরী। কারণ এখন গানের পাশাপাশি তার দৃশ্যায়ণের একটি গল্পও দেখতে চায়। তাই মিউজিক ভিডিওর মাধ্যমে অতি অল্প সময়ে শ্রোতাদের কাছাকাছি যাওয়া যায়। সেই উদ্দেশ্য থেকেই ভিডিও নির্মান।’ একসাথে কিছু ভিডিও রিলিজের পরেই নতুন অ্যালবামটি বাজারে আনবেন বলে জানান সোনিয়া।

About RJ Saimur

Check Also

কলাবাগানে কিশোরীকে ধর্ষণ চেষ্টা; দারোয়ান গ্রেপ্তার

রাজধানীর কলাবাগানে ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাড়ির দারোয়ানকে গ্রেপ্তার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *