Home / News / ১২ ফেব্রুয়ারী ”রেডিও স্বদেশ ডট নেটে” সানির মিউজিক ভিডিও “প্রেয়সী”!

১২ ফেব্রুয়ারী ”রেডিও স্বদেশ ডট নেটে” সানির মিউজিক ভিডিও “প্রেয়সী”!

sunny song_swadeshসম্পাদনায়- সাইমুর রহমান, স্বদেশ নিউজ ২৪: নতুন চমক নিয়ে আসছেন সাংবাদিক ও মডেল-অভিনেতা একে  আজাদ সানি। এই প্রথম গান গাইলেন তিনি। সানির কথায় এবং অণু মোস্তাফিজ-এর সুর ও সঙ্গীতে গানটি প্রকাশ হবে আসছে  ভালোবাসা দিবসে। ভালোবাসা দিবস উপলক্ষে ‘প্রেয়সী’ শিরোনামের গানটির মিউজিক ভিডিওসহ জি-সিরিজ-এর ব্যানারে বাজারে আসছে । ১২ ফেব্রুয়ারী  ”রেডিও স্বদেশ ডট নেটে” সানির মিউজিক ভিডিও  “প্রেয়সী” গানের ভিডিও অফিসিয়াল ভাবে প্রকাশিত হবে! গানটি মুক্তি দেয়া হবে এশিয়ান রেডিওতে একটি লাইভ অনুষ্ঠানের মাধ্যমে। গানটির মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন ওয়ালিদ আহমেদ। মডেল হিসেবে কাজ করছেন কোয়েনা চৌধুরী অনন্যা। ক্যামেরায় সামির রহমান। আগামী ১ তারিখ ঢাকা এবং সাভারের বিভিন্ন লোকেশনে ভিডিওটির শুটিং করা হবে। এমনটাই জানালেন  সানি। তিনি বলেন, ছোট বেলা থেকে গান ভালোবাসি। তবে পেশাদারিত্বের লক্ষে নয়, মূলত শখের বসেই গানটি গাওয়া।  গানটি  যদি সবার ভালোলাগে তাহলে নিজেকে স্বার্থক মনে করবো। অণু মোস্তাফিজ বলেন, সানি এই প্রথম গান করেছেন। তবে  তার গলার বাচনভঙ্গি ভালো। আমিও চেষ্টা করেছি ভালো কিছু উপহার দেয়ার। আশা করছি ভালো হবে।

sunny_koyena_saimurগান এবং ভিডিওটির মিডিয়া পার্টনার : -টেলিভিশন পার্টনার- ‘দেশটিভি’, রেডিও পার্টনার-‘এশিয়ান রেডিও’,অনলাইন টিভি পার্টনার-‘লাইফটিভি’, অনলাইন রেডিও পার্টনার-‘রেডিও স্বদেশ.নেট (সাইমুর)’, দৈনিক পত্রিকা পার্টনার- ‘ভোরের  কাগজ’, অনলাইন পত্রিকা পার্টনার-স্বদেশ নিউজ২৪.কম’,  মিড ডে ডেইলি-‘দিনের শেষে’ এবং ম্যাগাজিন পার্টনার-‘দিনোদনচিত্র’।

ড্রেস পার্টনার- ‘পায়েল গাউন ক্রিয়েশনস’।

সহযোগিতায়-‘গ্লোরিয়াস বিউটি কেয়ায় এন্ড স্পা’, ‘ওরজ্ সোলার’ এবং ‘ওয়েডিং ক্রিয়েশন বিডি’।

‘প্রেয়সী’ গান  থাকছে গ্রামীণফান এবং রবি’র ওয়েলকাম টিউন-এ। ডাউনলোড হতে পারে যত খুশি তত। প্রেয়সী টিম ১১ তারিখ ৫ টায় লাইভ  থাকবে ‘এশিয়ান রেডিও’তে। ১২ তারিখ জি-রিরিজ-এর ব্যানারে প্রকাশ হচ্ছে ‘প্রেয়সী’। ১৩ তারিখ সন্ধ্যা ৬ টায় লাইভ এ থাকবে ‘ রেডিও স্বদেশ ডট নেট’ -এ। এবং ১৬ তারিখ ‘দেশটিভি’র একটি মিউজিক অনুষ্ঠানে ‘প্রেয়সী’ নিয়ে থাকছে স্পেশাল সেগমেন্ট।

About RJ Saimur

Check Also

জমকালো আয়োজনে সিলেটে মেগা মল এক্সপ্রেস এর শুভ উদ্বোধন

গত ৪ নভেম্বর সিলেটের নয়া সড়ক পয়েন্টে এক্সপ্রেস মেগা মলের শুভ উদ্বোধন করা হয়! জাঁকজমকপূর্ণ …

Leave a Reply