Breaking News
Home / News / “একজন স্বপ্নচারী মানুষ আরজে সাইমুরের গল্প”

“একজন স্বপ্নচারী মানুষ আরজে সাইমুরের গল্প”

Rj Saimurআরজে সাইমুরের গল্প – একজন স্বপ্নচারী মানুষ । ছোটকাল থেকেই যিনি মনের গহীনে স্বপ্ন নিয়ে বড় হয়েছেন । হয়েছেন সার্থক একজন মানুষ । তিনি সাইমুর রহমান । আজকে বলবো আরজে সাইমুরের গল্প । একাধারে বাংলাদেশী অনলাইন এফ এম জগতের অগ্রগন্য কিংবদন্তী যার কাজের প্রশংসা করে অনেকেই তাকে বাংলা অনলাইন রেডিও জগতের রাজপুত্র বলে থাকে । তিনিই রেডিওস্বদেশ এর একমাত্র কর্ণধার! শুধু তাই নয় তিনি একজন সৎ সাহসী দৃঢ় চেতা নির্ভীক সাংবাদিক । তার নিজের সম্পাদনায় সবার আগে সর্বশেষ সংবাদ তৈরি করতে অগ্রগন্য ভুমিকা পালন করছে স্বদেশনিউজ! তাছাড়া স্বদেশটিভি এই মানুষটির আরেকটি স্বাপ্নিক কাজেরই ফসল!
মহান এই মানুষটি ১৯৮৭ সালের ৬ ফেব্রুয়ারি বরিশালে সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন । শিক্ষাগত জীবনে তিনি ছিলেন অসাধারণ মেধাবী একজন ছাত্র । তিনি বিবিএস এবং এমবিএস করছেন জাতীয় বিশ্ববিদ্যালয় এবং ডি.এইচ.এম.এস (বিএইচবি), ডিপ্লোমা ইন আইসিটি এবং মিডিয়া ব্রডকাস্টিং এর উপর বিশেষ মেধা অজন করেছেন। বর্তমানে তিনি রেডিও স্বদেশ.নেট এবং স্বদেশ.টিভি এর চেয়ারম্যান । স্বদেশ নিউজ২৪.কমের সম্পাদক থাকার পাশাপাশি বাবিসাস এর জয়েন সেক্রেটারি । বিনোদনধারাতে জয়েন ইডিটর । বোমাতে কালচারাল সেক্রেটারি সি. ভাইস প্রেসিডেন্ট হিসেবে আছেন আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশে । মহান এই মানুষটি বিশ্বাস করেন কাজ কর্মে, সততা এবং নিষ্ঠায় । তিনি জীবনের প্রতিটি ধাপে সততা এবং নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন । তিনি কাজ করছেন বিভিন্ন শিল্পীদের সাথে । যাদের সাথে তার শুরু থেকেই সম্পর্ক মধুর । বন্ধুমহলে তিনি অত্যন্ত মিশুক বলেই পরিচিত । তিনি নিরহংকারী একজন মানুষ । স্বদেশ মাল্টিমিডিয়া থেকে সজিব দাশের মিউজিক আর ওয়ালিদ এর কন্ঠে একা চাঁদ গানের মিউজিক ভিডিও তার পরিচালনায় হয়েছে। তিনি তৈরি করেছেন বিভিন্ন নবীন আর জে এবং সাংবাদিক । এবং রেখেছেন অনন্য অবদান ।

আরজে সাইমুরের গল্প

যার ফলাফল তিনি পেয়েছেন অসংখ্য পুরস্কার এর মধ্যে উল্লেখযোগ্য কিছু পুরস্কার এর তালিকাটি হল ব্যাবিসাস পুরস্কার, বিনোদনধারা পারফর্ম্যান্স পুরস্কার, ফ্যাশন ফেস্টিবল পারফর্ম্যান্স পুরস্কার, দীপ্ত নৃত্যকলা পারফর্ম্যান্স পুরস্কার এবং এম এইচ জি পারফর্ম্যান্স পুরস্কার, মহান মার্চ পুরস্কার, রাধা রমন সর্নপদক, এজে এফ বি স্টার পুরস্কার এবং গুণীজন সম্মাননা। শুধু পুরস্কার নয় । ব্যাক্তিগত জীবনে তিনি খুবই বন্ধুসুলভ, মিশুক স্বভাবের । বিভিন্ন মন্ত্রী মহোদয় গণের সাথে রয়েছে তার সুন্দর সাবলীল সম্পর্ক । তার রয়েছে বাস্তব এবং ভার্চুয়াল জীবনে অগণিত ভক্তবৃন্দ ।

About admin

Check Also

কাজী সাজু’র ‘ভালোবাসায় কি ভুল ছিলো’

করোনাকাল ,সময়টা খুব দুঃসময়।চারিদিকেই আতঙ্ক ভয়,লাশের মিছিল।তবুও সব বাঁধা ঠেলে চলতে হবে সামনে। আর সেই …

Leave a Reply