Breaking News
Home / News / ‘সে আমাকে একাধিকবার ধর্ষণ করেছে’

‘সে আমাকে একাধিকবার ধর্ষণ করেছে’

এবার পাকিস্তানের শিল্পী-অভিনেতা আলি জাফরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছে সে দেশেরই এক গায়িকা। পাকিস্তানি শিল্পী মিশা সফি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেছেন, আলি জাফর বহুবার তাকে যৌন নির্যাতন করেছেন, তিনি এবার আর চুপ করে থাকবেন না।

এর আগে, ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে দেখা গিয়েছিল মিশা সফিকে। ৩৬ বছরের এই শিল্পী টুইট করে লিখেছেন, নিজের সঙ্গে ঘটা যৌন নির্যাতনের কথা সর্বসমক্ষে তুলে ধরে এভাবে প্রতিবাদ করবেন তিনি। সম্ভবত এই প্রথম কোনো পাকিস্তানি তারকা তারই সহশিল্পীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ আনলেন।

দুই সন্তানের মা এ গায়িকার অভিযোগ, একাধিকবার নিজেরই সহশিল্পী আলি জাফরের হাতে যৌন নির্যাতন সহ্য করতে হয়েছে। যখন তার বয়স অল্প ছিল বা সবে ইন্ডাস্ট্রিতে এসেছে, তখন শুধু নয়, বরং যখন তার ক্ষমতা হয়েছে, নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন, নিজের কথা বলার জায়গায় এসেছেন। তখনও তিনি ও তার গোটা পরিবারের পক্ষে এই অভিজ্ঞতা আরো ভয়ানক।

তিনি জানান, আলি জাফরকে মিশা বহু বছর ধরে চেনেন, তার সঙ্গে একমঞ্চে অনুষ্ঠানও করেছেন। কিন্তু বরাবরই তার বিশ্বাসভঙ্গ করেছেন জাফর।

পাক গায়ক-নায়ক আলি জাফর কাজ করেছেন ‘তেরে বিন লাদেন’, ‘মেরে ব্রাদার কি দুলহান’, ‘চশমে বদ্দুর’ ও ‘ডিয়ার জিন্দেগি’র মতো বেশ কয়েকটি বলিউড ছবিতে।

About RJ Saimur

Check Also

দুটি কিডনিই ড্যামেজ কলেজ ছাত্রী সাবরিনার, সাহায্যের আবেদন

কলেজ ছাত্রী সাবরিনা। দুটি কিডনিই ড্যামেজ হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বাঁচতে হলে কিডনি ট্রান্সপারেন্ট …

Leave a Reply