Breaking News
Home / News / লাইভ টেকনোলজিস এর চমক “দিশেহারা অনুভব” (ভিডিওসহ)

লাইভ টেকনোলজিস এর চমক “দিশেহারা অনুভব” (ভিডিওসহ)

dishehara-onuvob-SwadeshNews24সম্প্রতি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে সঙ্গীত শিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক শফিক তুহিনের নতুন গানের মিউজিক ভিডিও ‘দিশেহারা অনুভব।’ শফিক তুহিনের গাওয়া এই গানটি লিখেছেন এস আই শহিদ। গানটির সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।
লাইভ টেকনোলজিস এর ব্যানারে মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা অনন্য মামুন। ‘দিশেহারা অনুভব’শিরোনামের এই গানটিতে শফিক তুহিন সহ মডেল হিসেবে আছেন সাঞ্জ জন ও আঁচল। মিউজিক ভিডিওটির প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেজকনোলজিস এর একজন মুখপাত্র জানান গানটির মিওজিক ভিডিও নিয়ে আমরা বেশ আশাবাদী। শফিক তুহিন এ সময়ের একজন প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী। পাশাপাশি অনন্য মামুন তার বিগত বেশ কিছু কাজ এর মাধ্যমে নিজের যোগ্যতার প্রমান রেখেছেন বেশ ভালভাবেই। আমরা আশা করছি দর্শকরা বেশ ভালভাবেই এই ভিডিওটি গ্রহণ করবে।
কন্ঠশিল্পী শফিক তুহিন স্বদেশকে বলেন, ‘দারুণ একটি গান। সঙ্গে ভিডিওটিও চমৎকার হয়েছে। সঙ্গীত ও দৃশ্যায়নের কম্বিনেশন শ্রোতাদের মুগ্ধ করবে। গানটি ফিল্মি ধাঁচের করা হয়েছে বলে সব ধরনের শ্রোতাদের ভাল লাগবে আমার বিশ্বাস বাকিটা আমার সকল শ্রোতা দর্শকদের উপরে।’

About RJ Saimur

Check Also

বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের রোগমুক্তি চেয়ে কোরআন খতম ও দোয়া

নিজস্ব প্রতিবেদক বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ( বা ফু ফে ) সভাপতি ও স্বাধীন বাংলা ফুটবল …

Leave a Reply