Home / News / বোরহান খানের পরিচালনায় “ভালবাসতে কেমন লাগে”

বোরহান খানের পরিচালনায় “ভালবাসতে কেমন লাগে”

borhan-jazসম্পাদনায়-আরজে সাইমুর, রেডিও স্বদেশ ডট নেট:

নতুন প্রজন্মের নিবেদিত প্রাণ অভিনেতা টুটুল ও সদা চঞ্চল, দুষ্ট, মিষ্টি মেয়ে লিপসি অভিনীত মন মাতোয়ারা  করা রোমান্টিক গল্পে নির্মিত শর্টফিল্ম

ভালবাসতে কেমন লাগে !কয়েক মিনিটের জন্য দর্শক হারিয়ে যাবেন গল্পে ফুটিয়ে তোলা অসাধারণ সে প্রেম কাহিনীতে । একটি ছেলের তার প্রিয়তমার প্রতি যে নিদারুন আসক্তি, প্রেম নিবেদনের যে তীব্র আকাঙ্ক্ষা তা কিছুক্ষণের জন্য  আপনাদেরকে নিয়ে যাবে জীবনের ফেলে আসা প্রিয় কিছু স্মৃতির কাছে। ছেলিটির প্রেম নিবেদন আর দশটা প্রমিকের মত একদিন সফল হয়। কিন্তু প্রিয়তমার কাছ থেকে পেয়েছিল অপ্রত্যাশিত কিছু।

এ ব্যাপারে পরিচালক বোরহান খান বলেন, “আসলে গল্পটি খুব সুইট। তবে গল্পের প্রতিটা মুহুর্ত কম বেশি প্রতিটি মানুষের জীবনের সাথে সংশ্লিষ্ট। আসলে প্রেম ছাড়া তো জীবন অর্থহীন। এটা তো ঐশ্বরিক উপহার, সৃষ্টীর জন্য। এই প্রেম আছে বলেই পৃথিবী বেঁচে আছে। আজ সে এত সুন্দর। মোহনীয়। মানুষের বেচে থাকার আকুলতা সে তো শুধু এই প্রেমের জন্য।”

শুটিং চলাকালীন বিষয়ে তিনি বলেন, “নতুন হিসেবে টুটুল ছেলেটি বেশ ভালো অভিনয় করেছে। সে নিজেকে সাধ্যমত উতসর্গ করার চেষ্টা করেছে। আর লিপ্সি মেয়েটির কথা! পুরো শুটিং ইউনিট সে একাই মাথায় করে নাচে। অনেক চঞ্চল এবং দুষ্টু একটা মেয়ে। কিন্তু কাজের প্রতি সে অসাধারন ডেডিকেটেড ও শ্রধাশীল।”

রাজধানীর বেশ কিছু জায়গায় এর শুটিং চলে। প্রেম ভালোবাসায় সিক্ত এ গল্পের পুরো অংশ জানতে হলে দেখতে হবে পুরো ফিল্মটি।

 

About RJ Saimur

Check Also

জেনিফারের বিরুদ্ধে প্রযোজক ইকবালের জিডি

সম্পাদনায়-আরজে সাইমুর: সাবেক স্বামী চলচ্চিত্র প্রযোজক মোহাম্মদ ইকবালের বিরুদ্ধে গত মঙ্গলবার হাতিরঝিল থানায় একটি সাধারণ …

Leave a Reply