Breaking News
Home / News / ছক্কা মারলেন জনপ্রিয় কন্ঠশিল্পী ধ্রুব! (ভিডিওসহ)

ছক্কা মারলেন জনপ্রিয় কন্ঠশিল্পী ধ্রুব! (ভিডিওসহ)

Dhruba_Saimur_Swadesh
সম্পাদনায়-আরজে সাইমুর, রেডিও স্বদেশ ডট নেট : এবার সঙ্গীত ভুবনে ছক্কা মারলেন জনপ্রিয় কন্ঠশিল্পী ধ্রুব। বাংলাদেশে এই প্রথম একসাথে ৬ রঙের ৬ গানের মিউজিক ভিডিও প্রকাশ করলেন জনপ্রিয় কন্ঠশিল্পী ধ্রুব গুহ। আর সেই রেকড আজ তার নিজস্ব ইউটিউব চ্যানেলে এক সাথে ৬ রঙের ৬টি গানের মিউজিক ভিডিও আপলোড করলেন। অনেক শ্রোতাদের অবসান ঘটিয়ে এখন সেই ৬ রঙা গান এখন ইউটিউব চ্যানেলে।  ২০১৪ সালের শেষের দিকে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘শুধু তোমার জন্য’। এই অ্যালবামের দুটি গানের মিউজিক ভিডিও নির্মান করেন তিনি। এর মধ্যে অ্যালবামের টাইটেল ট্র্যাক ‘শুধু তোমার জন্য’ গত বছরের শুরুতে এবং অন্যটি ‘যে পাখি ঘর বোঝে না’ গত বছরের মাঝামাঝিতে ইউটিউবে প্রকাশ করেন এই শিল্পী। এরপর শুরু হয় ইউটিউব ঝড়। তুমুল দর্শকপ্রিয়তা পায় গান দুটি। বছর না পেরুতেই গান দুটি এক কোটিরও বেশি দর্শক-শ্রোতার নজর কাড়তে সক্ষম হয়। এবার ঐ অ্যালবামেরই বাকি ছয়টি গান নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় এই সঙ্গীত শিল্পী। তবে কোন মিউজিক ভিডিও নয়। ছয়টি গানে রয়েছে ছয়টি রঙ। লাল, নীল, বেগুনী, হলুদ, কমলা আর সবুজ এই ছয়টি রঙের মিশেলে তৈরি হবে ছয়টি ভিন্ন ভিন্ন মিউজিক্যাল প্রেজেন্টেশন। খুব শ্রিঘ্রই গানগুলো আপলোড হবে ধ্রুব গুহ’র নিজস্ব ইউটিউব চ্যানেলে। আর এই ব্যতিক্রমী মিউজিক্যাল প্রেজেন্টেশন নির্মান করছেন সুবব্রত সরকার।

Dhrubaএ প্রসঙ্গে ধ্রুব গুহ রেডিও স্বদেশকে বলেন- ‘আামর আগের দুটি মিউজিক ভিডিওর দর্শক সাড়ায় আমি অভিভুত। সকল ঋণ এবং কৃতজ্ঞতা আমার দর্শক শ্রোতার কাছে। মুলত দর্শক-শ্রোতাদের অনুরোধেই আমার প্রথম অ্যালবামের বাকী ছয় গানের এই ব্যতিক্রমী মিউজিক্যার প্রেজেন্টেশন। এটা কোন মিউজিক ভিডিও নয়। দর্শক-শ্রেতাদের নতুন এবং ব্যতিক্রমী একটা প্রেজেন্টেশন দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি এই মিউজিক্যাল প্রেজেন্টেশন গুলো দর্শক-শ্রোতরা গ্রহন করবেন।

এক নজরে রেকর্ড গড়া ধ্রুব’র ৬ রঙা গান গুলো দেখুন

বন্ধুরা ধ্রুব মিউজিক স্টেশনে (Dhruba Music Station) আপনাদের স্বাগতম। নতুন নতুন গান শুনতে এবং দৃষ্টিনন্দন ভিডিও দেখতে এখনই Subscribe করুন। সাথেই থাকুন। আপনাদের প্রিয় কন্ঠশিল্পী ধ্রুব গুহ তো আছেই। ভাল থাকুন।

About RJ Saimur

Check Also

দুটি কিডনিই ড্যামেজ কলেজ ছাত্রী সাবরিনার, সাহায্যের আবেদন

কলেজ ছাত্রী সাবরিনা। দুটি কিডনিই ড্যামেজ হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বাঁচতে হলে কিডনি ট্রান্সপারেন্ট …

Leave a Reply