Breaking News
Home / National / ঢাকা মেডিকেলে চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলো যুবলীগ

ঢাকা মেডিকেলে চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলো যুবলীগ

ঢাকা মেডিকেলে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলো যুবলীগ

করোনা যুদ্ধে ফ্রন্টলাইন যোদ্ধা স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সুরক্ষা সামগ্রী দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

সোমরার (১ জুন) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা সামগ্রী বিতরণ যুবলীগ। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই , মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার।

দুপুরে বনানীতে নিজ বাসভবনে এসব সামগ্রি হস্তান্তর করেন যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল। সুরক্ষা সামগ্রী মধ্যে পিপিই , মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার রয়েছে।

যুবলীগের টিম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিনের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

যুবলীগ জানায়, নিরাপত্তা সামগ্রীর মধ্যে রয়েছে ১ হাজার পার্সোনাল প্রটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই), ৫ হাজার ২ ফেস্ক মাস্ক, এবং ৫০০টি হ্যান্ড স্যানিটাইজার।

হস্তান্তরকালে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, করোনার এই দুর্যোগে স্বাস্থ্যকর্মীরা সামনের সারিতে থেকে লড়াই করে যাচ্ছে। তাদের পেশাদারিত্ব ও নিরলস পরিশ্রমের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানাতে আমরা তাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিয়েছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার কারণে সারাদেশে অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগ। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, ততদিন যুবলীগ মাঠে থাকবে।

এসময় ঢাকা মেডিকেলের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, করোনার এই সময়ে স্বাস্থ্যকর্মীদের প্রতিটি সদস্য নিজ নিজ অবস্থান থেকে সাহসের সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করে আসছেন।
যুবলীগ যে ভাবে আমাদের পাশে দাঁড়িয়েছে , আমরা মনে করি- করোনা যুদ্ধে চিকিৎসকরা একা নয়, গোটা দেশ পাশে আছে। এসময় যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদককের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও নিম্ন-মধ্যবিত্ত আয়ের অসহায় মানুষ এবং চিকিৎসা সেবায় নিয়োজিতদের পাশে শুরু থেকেই দাঁড়িয়েছে বাংলাদেশ যুবলীগ। সারাদেশে করোনা প্রতিরোধে সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করছে নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জহির উদ্দিন খসরু, মো: আকরাম হোসেন , ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, আসাদুজ্জামান , আরিফুল ইসলাম , এ্যাড. গোলাম কিবরিয়া, ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম, আল আমিনসহ অন্যান্যরা।

About RJ Saimur

Check Also

ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব’ এর আত্মপ্রকাশ

ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব’-এর আত্মপ্রকাশ। সম্পাদনায়-আরজে সাইমুর: গত ২৪ জুলাই ২০২০, ওয়েষ্ট ধানমন্ডিস্থ হোল্ডিং ১২৪/৫৪/১, …

Leave a Reply