Home / Entertainment / টেলিভিশন নাটকের প্রযোজকদের নির্বাচন । ইরেশ ও সাজু !

টেলিভিশন নাটকের প্রযোজকদের নির্বাচন । ইরেশ ও সাজু !

টেলিভিশন নাটকের প্রযোজকদের সংগঠন টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নির্বাচন হলো গতকাল শনিবার। এবার নির্বাচনে সংগঠনটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইরেশ যাকের আর সাধারণ সম্পাদক মুনতাসির মামুন সাজু। গুলশানের একটি কনভেনশন সেন্টারে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এখানে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। কমিশনার হিসেবে তাঁর সঙ্গী হয়েছেন অভিনেতা এস এম মহসীন ও খায়রুল আলম সবুজ।

এ বছর অঘোষিতভাবে দুটি প্যানেলে লড়েছেন প্রার্থীরা। সভাপতি পদে একটি প্যানেলের নেতৃত্ব দেন অভিনেতা ও প্রযোজক ইরেশ যাকের, আরেকটি প্যানেলে মনোয়ার হোসেন পাঠান। গত দুই বছর ইরেশ যাকের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সভাপতি ছিলেন মামুনুর রশীদ। আরেক সভাপতি পদপ্রার্থী মনোয়ার হোসেন পাঠানও দুই বছর আগে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন

সংগঠনটির সভাপতি ইরেশ যাকের প্রথম আলোকে বলেছেন, ‘গত দুই বছর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। চেষ্টা করেছি সংগঠনকে একটি জায়গায় নিয়ে যেতে। কিছু কাজ এখনো বাকি আছে। সেগুলো শেষ করার জন্যই সভাপতি হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের বিজয়ীরা হলেন সভাপতি ইরেশ যাকের (৮৭), সহসভাপতি সাজ্জাদ হোসেন দোদুল (১১১), জহির আহমেদ (৯৭) ও আনসারুল আলম লিংকন (৭৭), সাধারণ সম্পাদক মুনতাসির মামুন সাজু (১০০), যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক রেজা (৮৯) ও সৈয়দ ইরফান উল্লাহ (৮৬), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বোরহান খান (৮৪), অর্থ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী), দপ্তর সম্পাদক এ কে এম নাহিদুল ইসলাম নিয়াজী (৯৩), প্রচার ও প্রকাশনা সম্পাদক দীন মোহাম্মদ মন্টু (৯৫), আইনবিষয়ক সম্পাদক খন্দকার লতিফুর রহমান আজিম (১০৪), ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক মোহাম্মদ আশরাফুল আলম বাবলু (৯৭), আর্কাইভ–বিষয়ক সম্পাদক মীর ফখরুদ্দীন ছোটন (১১০), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী রিটন (৯৫), শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক সেলিম রেজা (১০৪), সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আইনুল ইসলাম চৌধুরী চঞ্চল (৮৪)।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন এফ জামান তাপস (১০৯), বাবুল আহমেদ (১০৩), সাদেক সিদ্দিকী (৯৮), (যুগ্ম) তুহিন বড়ুয়া (৯৪) ও এম রেজাউল করিম সজল (৯৪), এ এস এম আখতারুজ্জামান (৯৩), রিয়াজুল রিজু (৯২), সাঈদ তারেক (৯১), জাকির খান (৮৩), এস এম হোসেন বাবলা (৭৯)।

About hasan mahmmud

Check Also

কাজী সাজু’র ‘ভালোবাসায় কি ভুল ছিলো’

করোনাকাল ,সময়টা খুব দুঃসময়।চারিদিকেই আতঙ্ক ভয়,লাশের মিছিল।তবুও সব বাঁধা ঠেলে চলতে হবে সামনে। আর সেই …

Leave a Reply