Breaking News
Home / News / ফারুক মজুমদার নতুন আরও দুই সিনেমায় !

ফারুক মজুমদার নতুন আরও দুই সিনেমায় !

faruk_mojumder-Rj saimurসম্পাদনায়-আরজে সাইমুর: ফারুক হোসেন মজুমদার পেশায় সাংবাদিক হলেও স্বপ্ন ছিল অভিনেতা হিসেবে পরিচিতি পাওয়ার। সেই স্বপ্ন পূরণের পথে হাঁটছেন তিনি। এরই মধ্যে অভিনয় করেছেন এই গল্পে ভালোবাসা নেই শিরোনামের সিনেমায়। রয়েল খান পরিচালিত মুক্তি প্রতীক্ষিত সিনেমাটি পর তিনি আরও কয়েকটি সিনেমায় খলনায়ক ও চিত্রাভিনেতা হিসেবে অভিনয় করেছেন।
সম্প্রতি ফারুক হোসেন মজুমদার দাগগেইম-২ শিরোনামের দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। দাগ সিনেমাটি পরিচালনা করছেন তারেক শিকদার। এতে ফারুক হোসেন মজুমদারের সঙ্গে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা পরীমনি।
এদিকে গেইম-২ সিনেমাটি পরিচালনা করছেন রয়েল খান। এতে ফারুক মজুমদারের সঙ্গে অভিনয় করছেন মডেল ও অভিনেতা নিরব ও নবাগত হেলেন, লাবণ্য। আগামী ১ ফেব্রুয়ারি থেকে এ সিনেমা দুটির শুটিং শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।
এ প্রসঙ্গে ফারুক হোসেন মুজমদার রাইজিংবিডিকে বলেন, ‘দাগ সিনেমায় আমি প্যারালাল চরিত্র করছি। গেইম সিনেমায় একটি বিশেষ চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন।’ তিনি আরো বলেন, ‘এই গল্পে ভালোবাসা নেই সিনেমাটির কাজ শেষ করেছি। এ বছরই এ সিনেমাটি মুক্তি পাবে।’
এর আগে ফারুক হোসেন মজুমদার শাহিন কবির টুটুল পরিচালিত নাটক বিয়ের ফুল এবং ব্যাক গিয়ার, মনির হোসেন জীবনের নিজের সঙ্গে দেখা নাটকে অভিনয় করেছেন। এ ছাড়া আরিফুর জামান আরিফের ধুম ধারাক্কা, জুয়েল ফারসির ওয়ান ম্যান শো চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত আছেন।

About RJ Saimur

Check Also

কালােজিরার উপকারিতা, চাষাবাদ ও সংরক্ষণ – ডা. আলমগীর মতি

সাধারণত কালােজিরা নামে পরিচিত হলেও এর আরাে কিছু নাম আছে, যেমন কালাে কেওড়া, রােমান করিয়েন্ডার …

Leave a Reply