Breaking News
Home / News / খাবারে তেলাপোকা পেলেন এয়ার ইন্ডিয়ার যাত্রী

খাবারে তেলাপোকা পেলেন এয়ার ইন্ডিয়ার যাত্রী

শনিবার এয়ার ইন্ডিয়া ফ্লাইটের এক যাত্রী তার খাবারে তেলাপোকা পেয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের এক প্রতিবেদনে বলা হয়, সকালের খাবারে তেলাপোকা পান তিনি।
অনাকাঙ্ক্ষিত এই ঘটনাটির সম্মুখীন হয়েছেন রোহিত রাজ সিং চৌহান। তার ফ্লাইট নম্বর ছিল এআই-৬৩৪ যা শনিবার সকালে ভোপাল থেকে মুম্বাই যাচ্ছিল। বিমানটির ক্রুরা এক সময় সবাইকে নাস্তা দেয়া শুরু করেন। তখন রোহিত রাজ খাবারের প্যাকেট খুলে একটি মরা তেলাপোকা দেখতে পান।
এরপর তিনি বিরক্তি ও ক্ষোভ নিয়ে ক্রুদের বিষয়টি জানান। কিন্তু তারা রোহিতের অভিযোগ পাশ কাটিয়ে অন্য যাত্রীদের খাবার দেয়া শুরু করেন। ফলে একটি অভিযোগপত্র লেখেন রোহিত এবং তাতে ক্রুদের স্বাক্ষর নেন।
এ সম্পর্কে ক্রুরা লিখেছেন, সিট ইলেভেন-এ’র এক যাত্রী খাবারে তেলাপোকা পান এবং এ কারণে রাগে ফেটে পড়েন। পরবর্তীতে এটা নিয়ে তিনি অভিযোগ করেন। তিনি এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করবেন বলে জানিয়েছেন।
এ সম্পর্কে রোহিত রাজ জানিয়েছেন, অভিযোগ করলেও এয়ারলাইন কর্তৃপক্ষ কোনও ব্যবস্থা নেয়নি।
প্রসঙ্গত, এর আগেও এয়ার ইন্ডিয়ার এক যাত্রী খাবারে তেলাপোকা পেয়েছেন। ২০১৭ সালের ডিসেম্বরে দিল্লী বিমানবন্দরে এই ঘটনা ঘটে। তখন এয়ার ইন্ডিয়ার ভিআইপি লাউঞ্জে দেয়া খাবারে তেলাপোকা পান এক নারী যাত্রী।

About admin

Check Also

তামান্না এখন ঝগড়াটে বউ!

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ তরুণ প্রজন্মের ব্যস্ততম অভিনেত্রী তামান্না সরকার । সম্প্রতি তিনি তৌফিকুল ইসলামের …

Leave a Reply