Breaking News
Home / Entertainment / নিজেকে দক্ষ করে তুলেই সিনেমা নির্মাণ করবো-সামছুল হুদা

নিজেকে দক্ষ করে তুলেই সিনেমা নির্মাণ করবো-সামছুল হুদা

সামছুল হুদা মূলত একজন মিউজিক ভিডিও নির্মাতা। বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে শতাধিক গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তিনি। আজ থেকে বহুবছর আগে মোস্তফা সরয়ার ফারুকী’র ‘টেলিভিশন’ সিনেমার শুটিং দেখতে গিয়ে অভিনয়ের প্রতি তার আগ্রহ জন্মায়। সুযোগও পেয়ে যান এই সিনেমায় অভিনয় করার। কিন্তু সিনেমা মুক্তির পর দলে বলে হলে গিয়ে সিনেমা দেখতে গিয়ে দেখেন তার দৃশ্য ফেলে দেয়া হয়েছে। আল আমিন সবুজের হাত ধরেই মিডিয়াতে তার পথচলা শুরু।

সঙ্গীতশিল্পী, সুরকার রাকিব মোসাব্বিরের সঙ্গে পরিচয় হলে তার গান ‘তুমি বিহনে’তে প্রথম মডেল হিসেবে কাজ করার সুযোগ পান শামছুল হুদা। এরপর আরো ৮/১০ টি গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেন তিনি। মিউজিক ভিডিও প্রথম নির্মাণ করেন তিনি এফ এ সুমনের ‘জানরে খোদা জানে’ গানটি। এরপর তার পরিচালনায় নির্মিত হয়েছে অনেক মিউজিক ভিডিও। সামছুল হুদার স্বপ্ন নাটক নির্মাণ করা এবং তারচেয়েও বড় স্বপ্ন সিনেমা নির্মাণ করা।

জীবনের প্রথম অভিনয় করতে গিয়ে সিনেমা থেকে তাকে বাদ দেয়ার দৃশ্য, তাকে মাঝে মাঝে এখনো কষ্ট দেয়। সেই কষ্টটা ভুলতে চান তিনি সিনেমা নির্মাণ করে। সামছুল হুদা বলেন,‘ মিউজিক ভিডিও নির্মাণ করে সবার যে ভালোবাসা পেয়েছি তাতে আমি তৃপ্ত। চলতি বছরটা নাটক নির্মাণে নিজেকে ব্যস্ত রাখতে চাই। সেভাবেই নিজের পরিকল্পনা এবং সেটআপ রেডি করেছি। নাটকে নিজেকে দক্ষ করে তুলেই সিনেমা নির্মাণ করবো।’

About RJ Saimur

Check Also

সুমন হোসেন এবার এশিয়ান ইন্টারন্যাশনাল ফ্যাশন উইকে

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর: বাংলাদেশের এই প্রজন্মের জনপ্রিয় ফ্যাশন ফটোগ্রাফার সুমন হোসেন । যে এরই …

Leave a Reply