Breaking News
Home / Entertainment / সুমন হোসেন এবার এশিয়ান ইন্টারন্যাশনাল ফ্যাশন উইকে

সুমন হোসেন এবার এশিয়ান ইন্টারন্যাশনাল ফ্যাশন উইকে

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর:
বাংলাদেশের এই প্রজন্মের জনপ্রিয় ফ্যাশন ফটোগ্রাফার সুমন হোসেন । যে এরই মধ্যে আর্ন্তজাতিক মানের বেশ কিছু ইভেন্টে কাজ করে জনপ্রিয়তা ও ব্যাপক পরিচিত লাভ করেছেন। তিনি এবার ভারতের এশিয়ান ইন্টারন্যাশনাল ফ্যাশন উইকে ডাক পেয়েছেন।
আগামী ২৩ এবং ২৪ ডিসেম্বর ভারতের দিল্লীর এক পাঁচ তারকা হোটেলে এটি অনুষ্ঠিত হবে ।

সুমন হোসেন স্বদেশকে বলেন, এটা সত্যি আমার জন্য সৌভাগ্যের বিষয়। এবারের এশিয়ান ফ্যাশন উইকে বাংলাদেশের ডিজাইনার টিম বিভাগে ডাক পেয়েছি আমি । আগামীকাল ভারতের দিল্লীর উদ্দেশ্যে আমি রওনা করব । এর আগে ভারতের বেঙ্গালুরু ফ্যাশন উইক, ইন্টারন্যাশনাল ফ্যাশন উইক ইন্ডিয়া, গোয়া ফ্যাশন উইক, মি: অ্যান্ড মিসেস রয়েল গ্লোবাল কুইন,মি: অ্যান্ড মিসেস এশিয়া ইন্টারন্যাশনালসহ বেশকিছু ইভেন্টে কাজ করার সৌভাগ্য হয়েছে ।

সুমন হোসেন বাংলাদেশের ফটোগ্রাফি কোর্সের প্রতিষ্ঠান পাঠশালা থেকে বেসিক কাের্স সম্পন্ন করার পর ২০১২ সাল থেকে ফটোগ্রাফি শুরু করেন। বাংলাদেশের বেশকিছু জাতীয় পত্রিকার ফ্যাশন পাাতায় আলোকচিত্রী হিসেবে টানা কাজ করেন ।
<iframe width=”560″ height=”315″ src=”https://www.youtube.com/embed/3OU8rQRFxv0″ title=”YouTube video player” frameborder=”0″ allow=”accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>

About RJ Saimur

Check Also

ডি জে শাহরিয়ারের ‘রসের হতা’

ডি জে শাহরিয়ারের ‘রসের হতা’ কন্ঠশিল্পী পারভেজকে নিয়ে ‘আজ পাশা’ গানের সঙ্গীত পরিচালনা করে আলোচনায় …

Leave a Reply