Home / National / সংকটকালীন অবস্থায় মানবিক দৃষ্টান্ত সৃষ্টি করলেন যুবলীগ নেতা হাজ্বী মোহাম্মদ স্বপন

সংকটকালীন অবস্থায় মানবিক দৃষ্টান্ত সৃষ্টি করলেন যুবলীগ নেতা হাজ্বী মোহাম্মদ স্বপন

করোনা পরিস্থিতিতে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। যেন দুই বেলা খেয়ে বেঁচে থাকার লড়াইটা মুখ্য হয়ে দাড়িয়েছে। ঠিক তখনি আত্মমানবতার সেবায় অসহায় মানুষের পাশে দুই মাস ব্যাপি কখনো খাদ্য সামগ্রী, কখনো স্বাস্থ্য সামগ্রী, কখনো নগদ অর্থ, আবার ঈদ উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ, ঈদের দিন নিজ বাসায় শিশুদের নতুন জামা উপহার দেওয়া এবং রান্না করা খাবার পোলাও-মাংস ও সেমাই দিয়েছেন। যার মাধ্যমে এই সংকটকালীন অবস্থায় মানবিক দৃষ্টান্ত সৃষ্টি করেছেন ঢাকা মহানগর দক্ষিণের ৪৩ ওয়ার্ড যুবলীগের সভাপতি হজ্বী মো. স্বপন.

জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা নিদের্শে ও যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে করোনাভাইরাসের এই পরিস্থিতির শুরু থেকেই মানুষের পাশে দাড়িয়েছেন। নিজের সাধ্যমতো অসহায়, দরিদ্র মানুষের সহযোগিতা করেছেন। শুধু তাই নয়, পবিত্র ঈদ উপলক্ষে নিজ বাসা সুত্রপুর এ হেমেন্দ্র দাস রোড সমাজের নিম্নবিত্ত পরিবারের শতাদিক শিশুদের ঈদ উপহার নতুন জামা দিয়েছেন.

About RJ Saimur

Check Also

জেনিফারের বিরুদ্ধে প্রযোজক ইকবালের জিডি

সম্পাদনায়-আরজে সাইমুর: সাবেক স্বামী চলচ্চিত্র প্রযোজক মোহাম্মদ ইকবালের বিরুদ্ধে গত মঙ্গলবার হাতিরঝিল থানায় একটি সাধারণ …

Leave a Reply