Breaking News
Home / National / ছিন্নমূল মানুষের পাশে দক্ষিন যুবলীগ সাংগঠনিক সম্পাদক গাজী বাবু

ছিন্নমূল মানুষের পাশে দক্ষিন যুবলীগ সাংগঠনিক সম্পাদক গাজী বাবু

পুরান ঢাকার অসহায়, হতদরিদ্র ছিন্নমূল চারশত পথচারীকে মধ্যরাতে সেহরির খাবার দিল ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ। আজ শনিবার মধ্যরাতেঢাকা মহানগর দক্ষিন যুবলীগের পক্ষে সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু পুরান ঢাকার সুত্রাপুর, ধুপখোলা, দয়াগঞ্জ, ধোলাইখাল, টিপু সুলতান রোড, নবাবপুর, রায় সাহেব বাজার, নয়া বাজার, বাবুবাজার, বংশাল, মালিটোলা, ইসলামপুর, সদরঘাট, ভিক্টোরিয়া পার্ক, লক্ষীবাজার, লালকুঠি, শ্যামবাজারসহ বেশ কিছু এলাকায় এই রান্না করা সেহরির খাবার সরবরাহ করে।

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, ঢাকা শহরে এই রমজানে প্রচুর মানুষ আছে যাদের ঘরবাড়ি নেই, খাওয়ার সুব্যবস্থা নেই। অথচ কষ্ট করে হলেও তারা রোজা রাখে। করোনা মহামারিতে এবার বরাবরের মত হোটেল কিংবা খাওয়ার দোকান গুলো বন্ধ,তাই রাস্তার পাশের খাবার সুবিধা না পাওয়া সেইসব ছিন্নমূল অসংখ্য মানুষদের মাঝে এবার সেহরি বিতরণ করছি। পুরো রমযান মাস এই কর্মসূচি অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, আমার সামর্থ্য অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা নিদর্শন ও যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের নেতৃতে আর্ত-মানবতায় যুবলীগ আমরা অসহায় মানুষের পাশে আছি।

এছাড়া তিনি বর্তমান পরিস্থিতির মাঝে বেশ কয়েকবার পুরাণ ঢাকার বিভিন্ন এলাকার হতদরিদ্র, অসহায়, খেটে খাওয়া তিন হাজার দুইশো ১০০+৪০০+৩০০+২০০+১০০+২০০+২০০+৩০০+২০০+৩০০+৩০০+২০০+১৫০+২৫০=৩২০০,পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, আলু, পিঁয়াজ, চিনি, লবন, ছোলা, ডাবলী, খেজুর, মুরি, সাবানসহ সবজি প্রদান করেন। ঢাকা দক্ষিণের অর্তগত এলাকাসমূহে স্থানীয়ভাবে ও মোবাইল কল লিস্ট ও মেসেঞ্জারে তালিকা অনুযায়ী খাদ্য সামগ্রী উপহার অসহায় ও নিন্ম আয়ের মানুষের মাঝে পৌঁছে দিয়েছেন।

তাছাড়া ডাক্টার, নার্স, স্বস্থ্য কর্মী, সংবাদ মাধ্যমে কর্মী, আইন শৃঙ্খলা বাহিনী সহ করোনা ঝুঁকি নিয়ে যারা কাজ করে তাদেরকে পাঁচশো পিপিই দেন।

About RJ Saimur

Check Also

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুবলীগ এর দোয়া ও তবারক বিতরন

নিজস্ব প্রতিবেদকঃ ১৭ মে ( রবিবার) বাদ আছর বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক …

Leave a Reply