Home / Entertainment / তিন বছরে ১৬ হাজারের বেশি মিথ্যা বলেছেন ট্রাম্প

তিন বছরে ১৬ হাজারের বেশি মিথ্যা বলেছেন ট্রাম্প

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গত তিন বছরে ১৬ হাজারের বেশি মিথ্যা ও বিভ্রান্তিকর কথা বলেছেন। এসবের মধ্যে মারাত্মক অবাস্তব কথাও আছে।

মঙ্গলবার প্রকাশিত এক প্রতিবেদনে ওয়াশিংটন ভিত্তিক গণমাধ্যম দ্য হিল একটি গবেষণা প্রতিবেদনের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ইরানি নিউজ সাইট পার্সটুডে।ওয়াশিংটনের এই প্রতিবেদনে বলা হয়, ট্রাম্প গত তিন বছরে প্রকাশ্যে যেসব কথা বলেছেন, সেসবের মধ্যে ১৬ হাজার ২৪১টি মিথ্যা, বিভ্রান্তিকর ও অবাস্তব।এতে বলা হয়, এই তিন বছরের মধ্যে ২০১৯ সালে সবচেয়ে বেশি মিথ্যা বলেছেন ট্রাম্প। এই বছরে তার মিথ্যা কথার সংখ্যা ছিল আট হাজার ১৫৫টি। আগের দুই বছরে আট হাজার ৬৮৮টি মিথ্যা কথা বলেন।ইরানের এই নিউজ সাইট জানায়, ট্রাম্পের এসব মিথ্যা কথার বেশির ভাগই ইরান, মার্কিন গণমাধ্যম নিউ ইয়র্ক টাইমস এবং ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনের সম্পর্কে।ট্রাম্প নিয়মিত টুইটারে মিথ্যার ঝড় তুলছেন এবং মার্কিন গণমাধ্যম ওয়াশিংটন পোস্ট তার তিন বছরের সব বিবৃতি ও বার্তা বিশ্লেষণ করছে বলেও উল্লেখ করে এই ইরানি নিউজ সাইট।

About RJ Saimur

Check Also

এফএম-৭৮৬’র প্রেসিডেন্সিয়াল ইলেকশান অ্যাওয়ার্ড পাচ্ছেন ৫ সাংবাদিক

নিউজ ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর: এফএম-৭৮৬’র প্রেসিডেন্সিয়াল ইলেকশান অ্যাওয়ার্ড পাচ্ছেন ৫ সাংবাদিকযুক্তরাষ্ট্রের বাংলা ভাষাভাষীদের জনপ্রিয় গণমাধ্যম, …

Leave a Reply