Home / Entertainment / বুবলী কই, বুবলী কই’ অনেকে চিৎকার করছিলেন

বুবলী কই, বুবলী কই’ অনেকে চিৎকার করছিলেন

ঈদের ছবি ‘পাসওয়ার্ড’ নিয়ে নতুন করে আলোচনায় নায়িকা শবনম বুবলী। দ্বিতীয় সপ্তাহে বেড়েছে ছবির প্রেক্ষাগৃহ সংখ্যা। এদিকে ঈদের সময় সুযোগ পেয়েই নায়িকা উড়াল দিয়েছিলেন যুক্তরাজ্যে। গত শনিবার দুপুরে ঈদের ছবি, লন্ডন ভ্রমণ ও শুটিংয়ে ফেরা নিয়ে কথা বললেন এই ঢালিউড নায়িকা।

‘পাসওয়ার্ড’ দেখে কেমন লেগেছে?
ঈদের পরদিন দুপুরে মধুমিতা ও শ্যামলী প্রেক্ষাগৃহে গিয়েছিলাম। ছোট ভাই ও কাজিনদের নিয়ে লুকিয়ে পাসওয়ার্ড দেখেছি। নায়ক-নায়িকা পর্দায় এলেই সে কী চিৎকার। এসব দেখে প্রচণ্ড ভালো লাগছিল। ছবিতে আমার এন্ট্রি একটু দেরিতে। পেছন থেকে অনেকে চিৎকার করছিলেন, বুবলী কই, বুবলী কই?

ছবিতে অন্য রকম এক বুবলীকে দেখা গেছে, বিশেষ করে আইটেম গানে। আপনার কী মনে হয়?
প্রথমবার আইটেম গানে পারফর্ম করলাম। তুরস্কে এই গানটি শুট করতে লেগেছিল ছয় ঘণ্টা। একদিকে শুটিং, অন্যদিকে চলছিল সম্পাদনা। ইউটিউবে প্রকাশের পর সবাই যেভাবে গানটি লুফে নিয়েছেন, বলতে হয় আমাদের পরিশ্রম সার্থক। রোমান্টিক গানের পর আমাদের এই কম্বিনেশন দর্শক-শ্রোতা দারুণ উপভোগ করেছেন। গানে কোনালকেও অন্যরকম ভাবে পাওয়া গেছে। মেসেঞ্জার-হোয়াটসঅ্যাপে ‘আগুন লাগাইল’ গানের কত ভিডিও ক্লিপ যে জমা হয়েছে, বিস্মিত হয়েছি! গানটির সময় দর্শকেরা শিস বাজাচ্ছিলেন, চেয়ারে দাঁড়িয়ে তালি দিচ্ছিলেন, কেউ কেউ নাচানাচিও করছিলেন।

ফেসবুকে লন্ডনের কিছু ছবি দেখলাম? বেড়াতে গিয়েছিলেন?
পরিবারের সঙ্গে কয়েকটি দিন ছুটি কাটাতে গিয়েছিলাম। যদিও একটু পরপর বৃষ্টি হচ্ছিল, তারপরও বেশ ভালো লেগেছে। ছুটির মধ্যেও পাসওয়ার্ড ছবির সাফল্যের খবর পাচ্ছিলাম। দেশের বাইরে বসে এসব প্রতিক্রিয়ায় আবেগাপ্লুত হয়ে যাচ্ছিলাম।

লন্ডন গেলেন, বিশ্বকাপ ক্রিকেটের কোনো খেলা দেখেছেন?
না। শুধু ঘোরাঘুরি আর আড্ডায় কয়েকটি দিন কেটে গেছে। তা ছাড়া যেদিন বাংলাদেশের খেলা দেখার কথা ভেবেছিলাম, সেদিন বৃষ্টির কারণে খেলা হলো না। তাই আর খেলা দেখা হয়নি।

উপহার হিসেবে ঈদে কার কাছ থেকে কী পেলেন?
অন্য কোনো উপহারের কথা বলতে চাই না। এবারের ঈদে আমার জন্য সবচেয়ে বড় উপহার ছিল পাসওয়ার্ড। দর্শকেরা প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখে ভালোবাসার উপহার দিয়েছেন।

নতুন ছবির কাজ শুরু করেছেন শুনলাম?
শুক্রবার রাতে লন্ডন থেকে ফিরেই গত শনিবার ভোর থেকে শুটিং শুরু করেছি। ছবির নাম মনের মতো মানুষ পাইলাম না। সেখানেও শাকিব খানের সহশিল্পী আমি।

সিনেমায় আসার পর যে কথাটি বহুবার শুনেছেন?
শুরুর দিকে বন্ধুরা বলত, তুই কি এখন ‘ছেড়ে দে শয়তান’ টাইপ দৃশ্যে অভিনয় করবি? ছবি মুক্তির পর এখন আর সেসব বলে না। বন্ধুরা এখন গর্ববোধ করে।

About hasan mahmmud

Check Also

জেনিফারের বিরুদ্ধে প্রযোজক ইকবালের জিডি

সম্পাদনায়-আরজে সাইমুর: সাবেক স্বামী চলচ্চিত্র প্রযোজক মোহাম্মদ ইকবালের বিরুদ্ধে গত মঙ্গলবার হাতিরঝিল থানায় একটি সাধারণ …

Leave a Reply