Breaking News
Home / Entertainment / অপুকে বাদ দিয়ে নায়িকা বুবলী

অপুকে বাদ দিয়ে নায়িকা বুবলী

শাকিব খান ও অপু বিশ্বাস জুটি একটা সময় ঢাকাই ছবিতে রাজত্ব করেছে। তবে অপুর সঙ্গে বিয়ের তথ্য ফাঁস হবার পর থেকেই অপুতে অনাগ্রহ শাকিবের। শেষ পর্যন্ত ডিভোর্সের পথেই হাঁটেন তারা। বর্তমানে নায়ক শাকিব খান অভিনীত বেশির ভাগ ছবির নায়িকা হিসেবেই দেখা মিলছে শবনম বুবলীকে।

তবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলেই এই দুই তারকার প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও তাদের দুজনেরই ভাষ্য, প্রফেশনের বাইরে ব্যক্তিগত কোনও সম্পর্ক নেই।
তাদের মধ্যে প্রেম থাকুক আর নাইই থাকুক ঠিকই অপুর জায়গা দখল করে নিলেন বুবলী। হ্যাঁ, পাঠক ২০১৩ সালে ‘মনের মতো মানুষ পাইলাম না’শিরোনামে একটি ছবির মহরত করেছিলেন নির্মাতা জাকির হোসেন রাজু। তখন সেই ছবির নায়ক-নায়িকা ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। মহরত করলেও নানা জটিলতায় ছবিটির শুটিং শুরু করতে পারেননি নির্মাতা।

এবার ছবিটির শুটিং শুরু করলেন জাকির হোসেন রাজু। ছবিতে শাকিব খান থাকলেও থাকছেন না অপু বিশ্বাস। তার জায়গাতে নেয়া হয়েছে বুবলীকে।
শনিবার(১৫ জুন ২০১৯) এফডিসিতে ছবিটির শুটিং শুরু হয়েছে। প্রথম দিনের শুটিং-এ অংশ নেন শাকিব খান ও বুবলী।
উল্লেখ্য, ২০১০ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিতে অভিনয় করে শাকিব খান শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। আর একই ছবির জন্য শ্রেষ্ঠ কাহিনীকার ও সংলাপ রচয়িতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন জাকির হোসেন রাজু।

About hasan mahmmud

Check Also

সফলভাবে ১০ ফ্যাশন ব্র্যান্ড এর কাজ শেষ করলেন সুমন হোসাইন

নিউজ ডেস্ক, সম্পাদনা-আরজে সাইমুর:তরুণ প্রজন্মের ব্যস্ততম ফটোগ্রাফার সুমন হোসাইন। ফটোগ্রাফিতে দীর্ঘদিন যাবত সুনামের সাথে মিডিয়াতে …

Leave a Reply