Breaking News
Home / Uncategorized / শাহজালাল বিমানবন্দরে সাড়ে ৬ কেজি স্বর্ণসহ যাত্রী আটক

শাহজালাল বিমানবন্দরে সাড়ে ৬ কেজি স্বর্ণসহ যাত্রী আটক

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাড়ে ৬ কেজি স্বর্ণসহ এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজের বিমানবন্দর ইউনিট। আজ মঙ্গলবার সকালে তাকে আটক করা হয়। আটক যাত্রীর নাম মো. রাজিব দেওয়ান। আটক হওয়া ৬৫টি স্বর্ণবারের আনুমানিক বাজার মূল্য ৩ কোটি ২৫ লাখ টাকা।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা কাস্টমস হাউসের উপ-কমিশনার অথেলো চৌধুরী বলেন, সিঙ্গাপুর থেকে আসা সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট নম্বর এসকিউ ৪৪৬, রাত ১১টার দিকে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। বিমানে আসা যাত্রী মো. রাজিব দেওয়ানকে বোর্ডিং ব্রিজ থেকে অনুসরণ করা হয়। পরবর্তীতে রাজিব গ্রিন চ্যানেল অতিক্রমের পর তার কাছে কোনো শুল্ক কর আরোপযোগ্য পণ্য থাকার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি অস্বীকার করেন। এরপর তার দেহ তল্লাশি করতে চাইলে তিনি অস্বীকৃতি জানান ও উদ্ধত আচরণ করেন।

তিনি আরও বলেন, পরে আর্চওয়ে মেশিনের মাধ্যমে চেকিং করা হলে রাজিবের পরিহিত প্যান্টের মধ্যে ধাতব পদার্থ রয়েছে বলে সংকেত আসে। তল্লাশি করে প্যান্টের বিভিন্ন অংশ থেকে সাদা রঙের স্কচটেপে মোড়ানো ৬টি প্যাকেট উদ্ধার করা হয়। পরবর্তীতে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ৬টি প্যাকেট থেকে ৬৫টি স্বর্ণবার পাওয়া যায়। প্রতিটি বারের ওজন ১০০ গ্রাম। রাজিব দেওয়ানকে বিমানবন্দর থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

About hasan mahmmud

Check Also

হিলিতে রসুন চড়া, থমকে আছে ভারতীয় পেয়াঁজ !!

রমজানের শুরুতে হিলি স্থলবন্দরের পাইকারী দোকানে বেড়েছে ছোলা, চিনি ও রসুনের দাম। তবে স্বাভাবিক রয়েছে …

Leave a Reply