Home / Entertainment / মিলনের নতুন গান ‘মনের দুঃখ’

মিলনের নতুন গান ‘মনের দুঃখ’

বিনোদন প্রতিবেদক : এ প্রজন্মের সংগীতশিল্পী মিলন। অল্প সময়ের মধ্যেই শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া জাগিয়েছেন। সখি ভালোবাসা কারে কয়’, ‘পলকে পলকে’, ‘ডানাকাটা পরী’ ‘লক্ষী সোনা’সহ অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন মিলন। কেবল গায়ক হিসেবে নয়, সুরকার হিসেবেও নিজের দক্ষতা দেখিয়েছেন তিনি। নিয়মিত কাজও করছেন সুরকার হিসেবে। তাঁর সুরে গেয়েছেন কুমার বিশ্বজিৎ, দিলরুবা খান, আসিফ আকবর, ন্যান্সি, ইমরানসহ অনেক এই প্রজন্মের অনেক জনপ্রিয় শিল্পী। আধুনিক গানের পাশাপাশি ফোক গান করেও প্রশংসা কুঁড়িয়েছেন মিলন।
তরুণ এই সংগীতশিল্পী এবার নিয়ে আসছেন তার নতুন গান-ভিডিও। ফোক ঘরানার এই গানের নাম ‘মনের দুঃখ’। গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি গানটি লিখেছেন এবং সুর করেছেন তিনি। আর সঙ্গীতায়োজনে ছিলেন এমএমপি রনি। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গানের সাথে মিল রেখে মৌলিক গল্পে ভিডিও নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা মাহিন আওলাদ। এতে মডেল হিসেবে আছেন জামশেদ শামীম এবং আশফিয়া অহি। ভিডিওতে দেখা যাবে মিলনকেও।

গানটি প্রসঙ্গে মিলন বলেন- ‘ছোটবেলা থেকেই ফোক গানের প্রতি দুর্বল ছিলাম। কিন্তু গাইতে গিয়ে বুঝলাম, ফোক গানগুলো ঠিকঠাক উপস্থাপন করা কঠিন। তাই একটু সময় নিয়ে গানটি করেছি । গানের সঙ্গে মিল রেখে মিউজিক ভিডিওটা বেশ ভালো হয়েছে। শ্রোতাদের ভালো লাগবে এই বিশ্বাস আছে। আমার ভক্তদের জন্য এটা বৈশাখী উপহার।’
ধ্রুব মিউজিক স্টেশন ডিএমএস জানায় আগামী ২৫ এপ্রিল , বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘মনের দুঃখ’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

About hasan mahmmud

Check Also

ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব’ এর আত্মপ্রকাশ

ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব’-এর আত্মপ্রকাশ। সম্পাদনায়-আরজে সাইমুর: গত ২৪ জুলাই ২০২০, ওয়েষ্ট ধানমন্ডিস্থ হোল্ডিং ১২৪/৫৪/১, …

Leave a Reply