Breaking News
Home / Entertainment / জন্মদিনে নতুন অনলাইন শপ এক্সট্রিম স্টাইলের উদ্ধোধন করলেন একে রাসেল

জন্মদিনে নতুন অনলাইন শপ এক্সট্রিম স্টাইলের উদ্ধোধন করলেন একে রাসেল

সম্প্রতি আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো এক্সট্রিম মাকের্টিং কমিউনিকেশন এর অঙ্গ প্রতিষ্ঠান এক্সট্রিম স্টাইল অনলাইন শপের  উদ্বোধন ও  একই সাথে প্রতিষ্ঠানের কর্ণধার একে রাসেল এর শুভ জন্মদিন।  এই জাঁকজমক আয়োজনে উপস্থিত ছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী, পরিচালক,  অভিনয়শিল্পী, মডেল ও সাংবাদিকদের মিলন মেলা। কেক কাটা ও নৈশভোজের মধ্য দিয়ে এই আয়োজন অনুষ্ঠিত হয় ও আগত অতিথিবৃন্দ সবাই নতুন প্রতিষ্ঠান ও একে রাসেলের জন্য শুভ কামনা জানান। কন্ঠশিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক এফ এ সুমন, মোহাম্মদ মিলন, অন্তর রহমান, কাজল আরিফ, এস ডি সাগর, দিগন্ত সামাদ, সজীব, শারমিন দিপু, ভব, আসাদু্জ্জামান রনি, সঞ্জিবন, স্ম্যাক আজাদ, প্রমুখ।

পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন দিপু হাজরা, রাইসুল তমাল, মাহিন আওলাদ, সোলেল বয়াতী, সাইফুল হাফিজ, দেব্ররত রনি, সন্জয় কান্ত, মোহন আহাম্মেদ, মাহফুজ ইসলাম, রাফসান সানী, আতিফ আসলাম বাবলু, আমিনুর । এছাড়াও উপস্থিত ছিলেন রেডিও স্বদেশ ও স্বদেশ টিভির চেয়ারম্যান আরজে সাইমুর রহমান।

মডেলদের মধ্যে উপস্থিত ছিলেন রাজ আরিয়ান, কারার মাহমুদ, আদর আহাম্মেদ, আরজে অপু, সাদমান সামীর, শাকিল রাজা, ফারহানা রেইন, মিষ্টি মারিয়া, শ্রাবন্তী মৌ, জারাশ্রী, সোনিয়া হীরা স্পর্শ, প্রীতি জান্নাত, সজীব, সাব্বির, অনিক, তন্ময়,অমরেশ বিশ্বাস, এ্যামিল, তানভীর, শামীম, সজীব সিং, নিশির, সুফল, জন, আরফান, পলাশ, সুজান, দ্বীপ প্রমুখ।

About RJ Saimur

Check Also

‌চোখ ধাঁধানো উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে “ইয়ুথ বাংলা টেলিভিশন” এর যাত্রা

সম্পাদনায়-আরজে সাইমুর:২৭ মার্চ ২০২১ শনিবার রাজধানীর গুলশানের শুটিং ক্লাবে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‌”ইয়ুথ বাংলা …

Leave a Reply