Breaking News
Home / National / এস.এস লাক্সারিয়াস ‘সিঁদুর’ নারী উদ্যোক্তাদের মিলন মেলা অনুষ্ঠিত

এস.এস লাক্সারিয়াস ‘সিঁদুর’ নারী উদ্যোক্তাদের মিলন মেলা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ
জমকালো ও বনাঢ্য আয়োজনে সিঁদুর ফ্যাশন হাউজের ৫ম গেট টুগেদার ‘আমিই সেরা’ অনুষ্ঠিত হয়েছে। এতে র‌্যাফেল ড্রতে তিন দিন-দুই রাত থাইল্যান্ড, দুবাই, মালেশিয়া ভ্রমণের প্যাকেজ জিতেছেন তিনজন। এই প্যাকেজে হোটেল ভাড়া ও সিটি ট্যুর থাকছে বিনামূল্যে।

মঙ্গলবার (৮ আগস্ট) রাজধানীর মিরপুরে রংধনু কনভেনশন সেন্টারে গেট টুগেদার অনুষ্ঠিত হয়। এতে টাইটেল স্পন্সর হিসেবে ছিল এস.এস লাক্সারিয়াস, সহায়তা করে সিয়াম হলিডেজ।

এতে সারাদিন ছিল নানা অনুষ্ঠানের ব্যবস্থা। র‌্যাম্প শো, ডান্স শো, লাইভ মিউজিক, বিভিন্ন গেম শো ছিল। মেহেদি স্টল এ ফ্রি মেহেদি পরিয়ে দিয়েছে টিএসএন’স হেনা, মেহেদি আর্টস লামি ও মেহাস মেহেদি আর্টিসি।

অনুষ্ঠানে দুপুরের খাবারের ব্যবস্থা ছিল। ডেজার্ট ছিল ফুড অ্যান্ড পিকেলস হাউস থেকে। ছিল দ্য কেকস এর কেক ও ভেলপুরি। অনুষ্ঠানটির অরগাইজার ছিল সিঁদুরের ওনার আফছানা মীর শিথী এবং মারুফ পারভেজ। মডারেটর ছিলেন ইরিনা ইরা, জুবেদা পলি ও নাহিয়ান নাইম।

এই প্রোগ্রামে এসেছিলেন ২০০জনের মত নারী উদ্যেক্তা, ইনফ্লুয়েঞ্জার,সেলিব্রেটি রা। প্রোগ্রাম টি মূলত সিঁদুরের গ্রুপের মেম্বার দের নিয়ে হয়ে থাকে প্রতিবছর। সিঁদুর ফ্যাশন হাউস গত ১০বছর যাবত সফল ভাবে অনলাইন এবং অফলাইনে বিজনেস করার পাশাপাশি নারী জাগরনের অনেক কাজ করে যাচ্ছে। এই গ্রুপটি থেকে অনেক নারীদের হেল্প করা হয়েছে সব সময় আর সব উদ্যেক্তাদের প্রমোশন করা ও হয়।

এছাড়া র‍্যাফেল ড্র তে ছিল ৩দিন ২রাত থাইল্যান্ড, দুবাই,মালেশিয়ার হোটেল+সিটি ট্যুর ফ্রি অফার সিয়াম হলিউডে এর পক্ষ থেকে।

এছাড়া টোটাল ২০০জন ওয়েলকাম গিফটস এবং ১০৮ জন র‍্যাফেল ড্র এর গিফটস পেয়েছেন।

এই গিফট গুলো স্পন্সর করেছেন তারা হলেন :

প্লাটিনাম স্পনসর- টুসি কালেকশন, ডা. সানজির হাওলাদার, আনায়া ফ্যাশন, ফুড এন্ড পিকেলস, ভ্রিন্দারস এটায়ার।

গোল্ড স্পনসর- বিন্দি সম্ভার, গিফটি ফিফটি, মিরর, টিজে শপ বিডি, ৩১ শেডস, রোজমেরি বাই তানিশা, কেয়ার অফ ন্যাচার।

সিলভার স্পনসর- মূয়রাক্ষী, সিন্ধু,ফ্যাশন উইথ ওয়াসফিয়া, কোকো সেসামি, সিস্টারস লাভ, শাইনিং উইথ মুমু, আরাফাত ফাহিম।

মেকওভার স্পনসর- কনে, প্রভা’স মেকওভার এন্ড বিউটি সেলুন, মেকওভার বাই জুবেদা পলি, মাবিয়া’স বিউটি বক্স, রিফ্লেশন ব্য পপি। ট্রিপ পাটনার- রিওশপ, কুরিয়ার পাটনার- বাহক।

অনুষ্ঠানে স্পেশাল সেলিব্রেটি রেড কার্পেট থিম ডেকোরেশন করে বিয়েবাজারডটকম। এছাড়া ৩৬০ বুথ ছিল বিবি লজিস্টিকস থেকে। ননস্টপ ফটোশুট করেন ক্রিয়েটিভ ফ্রেম, ডিজে প্লে করেন ভিডিজে শান্ত। গেটটুগেদার এর মিডিয়া পাটনার ছিল আরজে সাইমুর পরিচালিত স্বদেশ টিভি, স্বদেশ নিউজ২৪ ও স্বদেশ কন্ঠ।

About RJ Saimur

Check Also

বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের রোগমুক্তি চেয়ে কোরআন খতম ও দোয়া

নিজস্ব প্রতিবেদক বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ( বা ফু ফে ) সভাপতি ও স্বাধীন বাংলা ফুটবল …

Leave a Reply