Breaking News
Home / National / দক্ষিণ যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

দক্ষিণ যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,

বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ।

রবিবার যাত্রাবাড়ি মোড় থেকে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল শুরু হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। এরপরে যাত্রাবাড়ি পার্ক শান্তি সমাবেশ করে যুবলীগের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের
সাংগঠনিক সম্পাদক, ঢাকা-৫ আসনের প্রধান সমন্য়ক
গাজী সারোয়ার হোসেন বাবু’র সভাপতিত্বে সংগঠনটি দপ্তর সম্পাদক  এমদাদুল হক এমদাতের
পরিচালনায় শান্তি সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডা.হেলাল উদ্দিন হেলাল। এছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কার্যনির্বাহীর সদস্য এ বি এম আরিফ , ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরিফ পলাশ।

শান্তি সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে ডা.হেলাল উদ্দিন হেলাল বলেন, আবারও বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে আজকের এই বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান লিখিলের নির্দেশে আওয়ামী যুবলীগের নেতাকর্মী মাঠে আছে আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে।

তিনি বলেন,বিএনপি- জামায়াতের অপকর্মে রুখে দিতে আওয়ামী যুবলীগ যথেষ্ট। বিএনপি যদি আন্দোলন ও অবস্থান কর্মসূচির নামে কোনো ধরনের নাশকতা ও অগ্নি সন্ত্রাস করার চেষ্টা করে তাহলে বিএনপিকে ঘরে তোলে দেওয়া হবে। দেশের মানুষকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

এছাড়া বিক্ষোভ ও প্রতিবাদ
মিছিল অংশ নেয় দক্ষিণ যুবলীগের
৪৮,৪৯,৫০,৬০,৬১,৬২,৬৩,৬৪,৬৫,৬৬,৬৭,৬৮,৬৯,৭০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও  সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীস।

About RJ Saimur

Check Also

বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের রোগমুক্তি চেয়ে কোরআন খতম ও দোয়া

নিজস্ব প্রতিবেদক বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ( বা ফু ফে ) সভাপতি ও স্বাধীন বাংলা ফুটবল …

Leave a Reply