Breaking News
Home / News / হাজারো পথচারীদের মাঝে খাবার বিতরণ করলেন বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর মোস্তফা কামাল পাশা তাপস

হাজারো পথচারীদের মাঝে খাবার বিতরণ করলেন বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর মোস্তফা কামাল পাশা তাপস

২৪ এপ্রিল শনিবার রমনা থানাধীন মালিবাগের মৌচাক মার্কেট প্রাঙ্গণে বেলা ৩টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত লকডাউনের এই কঠিন সময়ে বিভিন্ন শ্রেণীপেশার দুস্থ অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোস্তফা কামাল পাশা।

মূলত ঢাকার সুপরিচিত মৌচাক মার্কেটের অন্যতম প্রতিষ্ঠাতা আশরাফ কামাল পাশা স্বপনের ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এই খাবার বিতরণ আয়োজন করা হয়। বিভিন্ন শ্রেণি-পেশার দুস্থ মানুষদের একবেলা মোরগ পোলাও খাওয়াতে খুব কাছের বন্ধুদের সঙ্গে নিয়ে সারারাত জেগে ১ হাজার মানুষের জন্য খাবার রান্না করে তা প্যাকেট করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোস্তফা কামাল পাশা তাপস। পরে ১৪ এপ্রিল তা গরীব দুঃখীদের মাঝে এই করোনাকালীন সময়ে বন্ধুদের সহযোগিতায় সবাই সামাজিক দুরত্ব বজায় রেখে অত্যন্ত শান্তিপূর্ণ ভাবে খাবার বিতরণ করেন তিনি।

তার আগে বিভিন্ন মসজিদে তার বড় ভাই আশরাফ কামাল পাশা স্বপনের জন্য মুসল্লীদের সাথে নিয়ে মহান আল্লাহ রাব্বিল আলামিনের কাছে দোয়া প্রার্থনা করেন। মহতি এই আয়োজনটি আলোকিত করে উপস্থিত ছিলেন এই পরিবারের শুভাশিষ মৌচাক মার্কেটের অন্যতম পরিচালক জনাব মোতাহার হোসেন, লকডাউনের এই দুঃসময়ের খেটে খাওয়া গরীব দুঃখী অসহায় এই মানুষদের নিজ হাতে খাবার তুলে দিতে মোস্তফা কামাল পাশা তাপসের ডাকে সাড়া দিয়ে উপস্থিত ছিলেন ডিসিসির ১২নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশিদ শুভ্র।

আরো উপস্থিত ছিলেন দৈনিক নতুন সময়ের ব্যবস্থাপনা সম্পাদক ও বাচসাস সদস্য সুমন চৌধুরী, সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি দেওয়ান আলিমুদ্দিন শিশির, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মনির হোসেন সালাহউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মমিন, মাহবুব কামাল সুজা, জ্যামি, মোঃ রুবেল,কাজী রুবেল, নিবীড় পাঠান, হেলাল, আলাল, রাজু, মিশন, হীরা, লাবন’সহ অনেক বন্ধুগন।

আয়োজকদের মধ্যে একজন মাহবুব কামাল সুজা জানান মহামারী করোনার এই দুঃসময়ে আমাদের বন্ধু আমাদের গৌরব মৌচাক মার্কেটের অন্যতম পরিচালক মোস্তফা কামাল পাশা তাপস তার বড় ভাইয়ের ৫ম মৃত্যু বারষিকীর এই দিনের উসিলায় গরীব দুঃখী অসহায়দের একবেলা ভালো খাবার খাওয়ানোর এই উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবি রাখে।

About News Desk

Check Also

তামান্না এখন ঝগড়াটে বউ!

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ তরুণ প্রজন্মের ব্যস্ততম অভিনেত্রী তামান্না সরকার । সম্প্রতি তিনি তৌফিকুল ইসলামের …

Leave a Reply