Breaking News
Home / News / ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাজাসহ গ্রেফতার-

ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাজাসহ গ্রেফতার-

নড়াইল প্রতিনিধি: সোমবার (১৬ এপ্রিল) ২৭৪ ॥ অভিযানে জেলায় মাদক নিমূলে প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ সনাক্তকরণ, জঙ্গিবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নযনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। শুরু থেকে যে কোন ধরনের অপরাধী, অপহরণকারী, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্থ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।

এর অংশ হিসাবে এক মাদক বিরোধী অভিযানে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, এর একটি অভিযানিক দল এসআই সেলিম রেজা, এএসআই হাবিব, এএসআই মাহফুজ, বায়েজিদকে সাথে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৬ এপ্রিল) নড়াইলের মুলিয়া ইউনিয়নের সীতারামপুর ব্রীজের উপর থেকে অভিযান পরিচালনা করে দীর্ঘ দিনের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী চাচড়া দখিন পাড়ার মৃত ইকবাল বিশাসের ছেলে মাইন বিশাস (৩৮)কে গ্রেফতার পুর্বক তার দখল থেকে নিষিদ্ধ ইয়াবা ১২০ পিচ উদ্ধার করে। অপরদিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এর অভিযান ৫০ গ্রাম গাজাসহ মানিক (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই সেলিম রেজা এএসআই হাবিব, এএসআই মাহফুজ, বায়েজিদ, দীর্ঘ দিনের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী মাইন (৩৫) ও মানিক (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে গ্রেফতার পুর্বক তার দখল থেকে নিষিদ্ধ ইয়াবা ১২০ পিচ উদ্ধার করে তিনি আরো বলেন বর্তমানে নড়াইলের আইনশৃঙ্খলা বাহিনীর অবস্থা খুবই সন্তোষজনক। সকলে মিলে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলে জনগণের সেবার মান আরও উন্নত হবে। যেহেতু মানুষের বিপদের সময়ের প্রধান আশ্রয়স্থল হলো পুলিশ সেহেতু পুলিশকে তার কাজের প্রতি আরও আন্তরিক হতে হবে। এছাড়াও মাদক, জঙ্গি ও সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্সের ভিত্তিতে কাজ করে যেতে হবে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ ছবি সংযুক্ত

About hasan mahmmud

Check Also

দুটি কিডনিই ড্যামেজ কলেজ ছাত্রী সাবরিনার, সাহায্যের আবেদন

কলেজ ছাত্রী সাবরিনা। দুটি কিডনিই ড্যামেজ হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বাঁচতে হলে কিডনি ট্রান্সপারেন্ট …

Leave a Reply