Home / Entertainment / শাহরুখকে সরিয়ে!! ডন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রণবীর সিং।

শাহরুখকে সরিয়ে!! ডন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রণবীর সিং।

বলিউডের ‘ডন’ চরিত্রের বয়স ২৮ বছর। প্রথম এ চরিত্রে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। তারপর ডন হিসেবে পর্দায় আসেন শাহরুখ খান। এবার শাহরুখকে সরিয়ে নাকি ডন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রণবীর সিং।

যদিও সবটাই শোনা কথা। আগেও শোনা গিয়েছিল, শাহরুখকে সরিয়ে রাকেশ শর্মার জীবনীভিত্তিক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ভিকি কৌশল। মুম্বাই মিরর জানিয়েছে, ‘ডন থ্রি’ ছবি থেকে শাহরুখকে সরিয়ে নেওয়া হচ্ছে রণবীর সিংকে। পরপর দুটি ছবি থেকে সরে যান শাহরুখ নিজেই। বিষয়টি অবাক করেছে তাঁর ভক্তদের। যদিও শাহরুখ বা রণবীরের পক্ষ থেকে এ ব্যাপারে কিছুই জানা যায়নি।

এ প্রসঙ্গে ‘ডন’ ছবির প্রযোজক জয়া আকতারের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘ভুয়া খবর।’ যদিও রণবীর ইতিমধ্যে জয়া আকতারের সঙ্গে কাজ করেছেন। একবার ‘দিল ধাধাকনে’ ছবিতে, পরেরবার ‘গল্লি বয়’ ছবিতে। পরের ছবিতে দারুণ প্রশংসা কুড়িয়েছেন রণবীর। ইতিমধ্যে তিনি পরের ছবির শুটিং শুরু করে দিয়েছেন। ‘৮৩’ নামের সেই ছবিতে তাঁকে দেখা যাবে ১৯৮৩ সালের ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপজয়ী ক্যাপ্টেনের চরিত্রে। এ ছাড়া তাঁর তালিকায় আরও কিছু ছবি আছে। তবে ‘ডন থ্রি’ এখনো সেই তালিকায় জায়গা পেয়েছে কি না, তা এখনো প্রকাশ করেননি তিনি। যদি এ রকম কিছু হয়, সেটি হবে বলিউডের জন্য একটি উল্লেখযোগ্য ঘটনা।

অন্যদিকে, শাহরুখ খানও তাঁর পরের ছবির কাজ শুরু করে দিয়েছেন। সম্প্রতি বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছেন, পরের ছবিতে একটু আবেদনময় চরিত্রে দেখা যাবে তাঁকে। হিন্দুস্তান টাইমস, পিংক ভিলা, মুম্বাই মিরর

About hasan mahmmud

Check Also

কাজী সাজু’র ‘ভালোবাসায় কি ভুল ছিলো’

করোনাকাল ,সময়টা খুব দুঃসময়।চারিদিকেই আতঙ্ক ভয়,লাশের মিছিল।তবুও সব বাঁধা ঠেলে চলতে হবে সামনে। আর সেই …

Leave a Reply