Home / Entertainment / ভালোবাসা দিবসে শেখ সাদীর “ভালবাসার গল্প”

ভালোবাসা দিবসে শেখ সাদীর “ভালবাসার গল্প”

সম্পাদনায়, আরজে সাইমুর রহমান: ১৪ ফেব্রুয়ারি। বিশ্ব ভালবাসা দিবস। এ দিনটিকে বিশ্ব ব্যাপী ভালবাসা দিবস হিসেবে পালন করা হয়। প্রেমিক-প্রেমিকা, বন্ধ-বান্ধব, স্বামী-স্ত্রী, মা-সন্তান, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন বন্ধনে আবদ্ধ মানুষেরা এই দিনে একে অন্যকে তাদের ভালবাসা জানায়। বর্তমানে সমগ্র বিশ্বে এই দিনটিকে খুবই ঘটা করে আনন্দ উৎসবের মধ্য দিয়ে পালন করা হয়। ভালবাসা দিবসের এই দিনে প্রিয়জনকে সবাই ফুল ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে থাকে।
আর বিনোদন ভূবনের মানুষেরা এই বিশেষ দিনটাকে উপলক্ষ্য করে শর্ট ফিল্ম, নাটক, মিউজিক ভিডিও নির্মাণ করে থাকে। আর এই ধারাবাহিকতায় বরাবরের ন্যায় শেখ সাদী’র এই ভালবাসা দিবসের নিবেদন “ভালবাসার গল্প”। যাহের আলভী ও আদিবা ইভাকে প্রথম বারের মত এক ফ্রেমে বন্দী করেছেন তিনি।


যাহের আলভী এই শর্ট ফিল্মে কাজ করা প্রসঙ্গে বলেন, রুচিশীল কাজে সবার একটা আগ্রহ থাকে। আর তাই শেখ সাদী’র এবারের গল্পের ভিন্নতা আমার কাছে বেশ ভালো লেগেছে। আর যেহেতু সাদী’র সাথে প্রথম কাজ সেক্ষেত্রে বলা যায় অভিজ্ঞতা অনেক ভালো ছিল। ইনশাআল্লাহ আমাদের কাজ সবার ভালো লাগবে।
আদিবা ইভা জানান, শেখ সাদী’র ক্যামেরার সামনে দাঁড়ানোর সুযোগ আমি কখনোই মিস করতে চাই না, আর তাই গল্প শোনার পর এক বাক্যে হ্যাঁ বলে দিয়েছিলাম। আর তারপর অনেক মজা করে আমরা শূটিং করেছি। আলভী ভাইয়া অনেক সাপোর্টিভ। সো তার সাথেও কাজ করার অভিজ্ঞতা দারুণ। সব মিলিয়ে ভালো কিছুর অপেক্ষায় আছি।
পরিচালক জানান, সাধারন একটা ভালবাসার গল্প এবারের ভালবাসা দিবসের নিবেদন হিসাবে আগামী ১৩ ফেব্রুয়ারি এসকেবি হাউজের ইউটিউব চ্যানেলে “ভালবাসার গল্প” মুক্তি পাবে । আমাদের এবারের গল্পে সবাই নিজেদের বাস্তব জীবনের ভালবাসার একটা প্রতিচ্ছবি পাবেন।

About RJ Saimur

Check Also

নিয়ম ভাঙা সিনেমার নাম!

ছবির নাম প্রকাশের অনুষ্ঠান, সেই সঙ্গে পোস্টার উন্মোচন। দুটোতেই ভিন্নতা পাওয়া গেল। নামে দেখা গেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *