Breaking News
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / National / ঢাকা-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন “সুমাইয়া চৌধুরী বন্যা”

ঢাকা-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন “সুমাইয়া চৌধুরী বন্যা”

ঢাকা-২ আসন থেকে একদশ জাতীয় নির্বাচনে অংশগ্রহনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন “সুমাইয়া চৌধুরী বন্যা”। বর্তমানে বাংলাদেশ কেরানীগঞ্জ বাসীর এক মাত্র আশার আলো ও বাংলাদেশ যুব মহিলা লীগ’র কেন্দ্রীয় কমিটির কনিষ্ঠ কন্ঠ ও যুব মহিলা লীগের সকলের প্রিয় মুখ “সুমাইয়া চৌধুরী বন্যা” রবিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক দলীয় কার্যালয়ে তিনি তার মননোয়ন ফরম জমা দেন ।
মননোয়ন ফরম জমা দেবার পর, তিনি সাংবাদিকদের সাথে সাক্ষাৎকারের বলেন –পারিবারিক ভাবেই ছাত্র জীবন থেকেই বাংলাদেশ আওয়ামী লীগের এর সাথে যুক্ত হয়ে গেছি। ছোট বেলা থেকেই বঙ্গ বন্ধুর আদর্শকে বুকে লালন-পালন করে বড় হয়েছি। নিজেকে বঙ্গ বন্ধুর আদর্শেই নিজেকে গড়ে তুলেছি। আমি কেরানীগঞ্জ মেয়ে, ঢাকার নিকটতম জেলা হলেও তেমন ভাবে আমাদের কেরানীগঞ্জে লাগেনি আধুনিকতার হাওয়া। কেরানিগঞ্জে এর মানুষেরা অবহেলিত বিশেষ করে কেরানীগঞ্জের নারীরা খুবিই অবহেলিত। কেরানীগঞ্জের নারী ক্ষমতা বৃদ্ধিতে ও কেরানীগঞ্জকে উন্নয়নের দ্বারপ্রান্তরে পৌছে নিতে এবার আমি একদশ জাতীয় নির্বাচনে ঢাকা-২ আসন থেকে প্রার্থী হয়েছি । আমি মনে করি, বাংলাদেশের নারী ক্ষমতায়ন বৃদ্ধিতে, নারীদের রোল মডেল আমাদের সকলের প্রিয় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও দলের হাইকমান্ড আমাকে মূল্যায়িত করে দলের মননোয়ন দিবেন। দল থেকে আমি যদি মননোয়ন পাই তাহলে আমি ঢাকা-২ আসন থেকে বিপুল ভোটে বিপুল ভোটে জয়লাভ করবো।

ঢাকা-২ আসনের স্থানীয় জনগণ বলেন “সুমাইয়া চৌধুরী বন্যা” আমাদের কেরানীগঞ্জের গর্ব । আমারা তাকে নিয়ে গর্ববোধ করি। একটা মেয়ে হয়েও তিনি আমাদের সুখে দুঃখে সব সময় আমাদের পাশে ছিলেন। যা আমারা অন্য কারো থেকে পাইনি । সে সর্বদা আমাদের গরীব অসহায় ও দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন । আমারা চাই “বন্যা” আমাদের প্রতিনিধি হয়ে উন্নয়নের সাগরে আমাদের ঢাকা-২ আসনকে ভাসিয়ে নিয়ে যাক। আমরা সকলে চাই এবং আমরা আশা করি একাদশ জাতীয় নির্বাচনে আমাদের মাননীয় প্রধান মন্ত্রী “বন্যা” কেই দলীয় মননোয়ন দিবেন । কারন ঢাকা-২ আসনে উন্নয়নের জোয়ারে ভাসানোর জন্য “ বন্যা’র “ কোন বিকল্প নেই। আমারা বিগত দিন থেকে আমরা অনেক কিছু হারিয়েছি, অনেক অত্যাচার সহ্য করেছি এবার আমরা একটু শান্তিতে থাকতে চাই।

About RJ Saimur

Check Also

বিএনপি নিষিদ্ধের দাবিতে যুবলীগ দক্ষিণের সমাপনী দিনের কর্মসূচি অনুষ্ঠিত

বিএনপি সন্ত্রাসী সংগঠন এই সন্ত্রাসী সংগঠনকে রাজনীতি থেকে নিষিদ্ধের দাবিতে  ৩১শে অক্টোবর ২০১৮ রোজ বুধবার  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *