Home / News / জনপ্রিয় অনলাইন বুটিক শপ সিঁদুর’র প্রথম ‘গ্রান্ড গেট টুগেদার’ ২৬ আগস্ট

জনপ্রিয় অনলাইন বুটিক শপ সিঁদুর’র প্রথম ‘গ্রান্ড গেট টুগেদার’ ২৬ আগস্ট

স্টাফ রিপোর্টার, স্বদেশ: আগামী ২৬ আগষ্ট মিরপুরে শুরু হচ্ছে অনলাইন বুটিক শপ সিঁদুর’র প্রথম ‘গ্রান্ড গেট টুগেদার’। ‘স্বদেশ’কে অনলাইন শপের প্রধান আফছানা মীর শিথী জানান মিরপুর ডি এস এস কনভেনশন সেন্টারে শতাধিক মেম্বার ও প্রায় ২৮টি স্পন্সর নিয়ে এ আয়োজন করা হয়েছে।
‘গ্রান্ড গেট টুগেদার’র টাইটেল স্পন্সর সিঁদুর। এ ছাড়াও যারা যুক্ত থাকছে : ইভেন্ট ম্যানেজম্যান্ট-শটগান এন্টারটেইনমেন্ট, কেক স্পনসর-ডেজার্ট ল্যান্ড, মেহেদী আর্টিস্ট স্পন্সর-স্মার্ট মেহেদী ফ্যাশন বাই মনিরা, কো-হোষ্ট রেজ জুয়েলারী, ডেলেভারী স্পন্সর এমজে ডেলেভারী, তুসি কালেকশন, এ টু জেট, এস এম কালেকশন, আরটি ফ্যাশন, অশেন, বিউটি টানেল, কারু কাব্য, মিরর, সাজনপাতি, নাহার অনলাইন স্টোর, হিজাব শপ অনলাইন স্টোর, নাদিয়া’স ফ্যাশনিষ্ট, আয়াত কালেকশন হাউস, প্রিতী প্রিন্স, মেক ওভার বাই শিফা, প্রোভা’স মেকওভার এন্ড বিউটি সেলুন, ফটোলিক, ড্রেস ডিলাইট, প্রিন্সেস ফ্যাশন বিডি, নুজহাত ফ্যাশন, টিজে শপ, ক্রাফ্ট এন অনলাইন সাপ্লাইয়ার বিডি, তামি’স ফ্যাশন বিডি, টিপটপ সাজ, প্রিয়াঙ্গন, ফটোলেডি বাই ফারজানা রহমান সনিয়া ও বাজেট ফ্রেন্ডলি অনলাইন শপ।

স্পেশাল গেষ্ট হিসেবে থাকবেন, র‍্যাম্প মডেল, জনপ্রিয় নৃত্যশিল্পী ও কলকাতা বর্ষা সুন্দরীর টপ মডেল ‘সারাকা মজুমদার’ জনপ্রিয় নৃত্যশিল্পী ও র‍্যাম্প মডেল ‘বারিশ হক’, নৃত্যশিল্পী ও লাক্স চ্যানেল আই রানার আপ (২০১৪)’র ‘সুপ্রিয়া প্রভিতা’ ও অভিনেতা ‘জাহের আলভী’সহ আরও অনেক তারাকারা।

এ বিষয়ে প্রতিষ্ঠানের প্রধান আফছানা মীর শিথী ‘স্বদেশ’-কে বলেন, সিঁদুর একটি অনলাইন ভিত্তিক বুটিক শপ। প্রথমত ব্যবসায়িক উদ্দেশ্যেই এই পেজের যাত্রা শুরু হলেও আমাদের সম্মানিত গ্রাহকদের অনেকের সাথে একটি আত্মিক সম্পর্কও গড়ে ওঠে যার ফলশ্রুতি তেই সবাইকে এক ছাদের নিচে এনে কিছুটা সময় একসাথে আনন্দে কাটানোর এই আয়োজন।

প্রধানত দেশী তাঁতের উপর নির্ভর করে এই শিল্পটি গড়ে উঠেছে। বুটিক পণ্য শুধু দেশের বাজারেই নয় যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইউরোপ ও অষ্ট্রেলিয়ার বাজারেও প্রবেশ করেছে। ব্লক বাটিক, হাতের কাজ এবং এমব্রয়ডারীর মাধ্যমে এই পোষাকগুলো তৈরী হয়ে থাকে। আকর্ষণীয় ডিজাইন এবং সাশ্রয়ী মূল্যের কারণে প্রায় সকল শ্রেণী-পেশার মানুষের মধ্যে অল্প সময়ে জায়গা করে নিয়েছে এই বুটিক পণ্য সামগ্রী। বিভিন্ন উৎসব যেমন- পহেলা বৈশাখ, ঈদ, পূজা, বড়দিন, বিজয় দিবস, স্বাধীনতা দিবস, শহীদ দিবস উপলক্ষ্যে এসব পোষাক পরিধান করা এখন চল হয়ে দাড়িয়েছে। এসব বুটিক সামগ্রী ব্যবহার করতে মানুষের মাঝে প্রথম আলোড়ন তৈরী করে দেশের অন্যতম বৃহত্তম বুটিক শপ আড়ং। এছাড়াও নিপুন, রং, কে ক্রাফট, অঞ্জনস, বিবিয়ানা, দেশাল, সাদাকালো, নিত্য উপহার, নগরদোলা, দর্জি বাড়ী, বাংলার মেলা, প্রবর্তনা অন্যতম। এবার তাদের সাথে দীর্ঘ পথের সঙ্গী হতে যাচ্ছে সিঁদুর। ওয়েব সাইট,ফেসবুক পেইজে অর্ডার নিয়ে হোম ডেলিভারি দিয়ে ইতিমধ্যে ব্যাপক সুনাম কুড়িয়েছে সিঁদুর।

ডিজে তে থাকবেন ডিজে মিশু।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার- স্বদেশ নিউজ২৪.কম ও বাংলাদেশের জনপ্রিয় এবং শীর্ষ অনলাইন রেডিও স্টেশন রেডিও স্বদেশ ডট নেট্

About RJ Saimur

Check Also

মাশরাফি, তামিমের দুই রকম আক্ষেপ

৩৮১ রান তাড়া করে ৩৩৩। ম্যাচ শেষে অতৃপ্তি—অস্ট্রেলিয়াকে যদি আরও কম রানে আটকানো যেত! ৩৪০-এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *