Home / News / আগামীকাল “ধ্রুব মিউজিক স্টেশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৫” জমকালো আয়োজন

আগামীকাল “ধ্রুব মিউজিক স্টেশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৫” জমকালো আয়োজন

BABISAS Award 2015 NEWS_RJ Saimurবাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস)- এর বর্ণাঢ্য পথচলার ১৫তম বর্ষপূর্তি উপলক্ষে আগামী ১৩ মে বিকেল ৪টায় শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম মিরপুর, ঢাকা-এ অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ধ্রুব মিউজিক স্টেশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৫’।

নান্দনিকতায় স্ব-স্ব অঙ্গনে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ চলচ্চিত্র, টেলিভিশন, সঙ্গীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনচিত্রসহ বিভিন্ন বিভাগে গুণী ও তারকা শিল্পী-কুশলীদের মধ্যে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী মজিবুল হক মজিব এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, ধ্রুব মিউজিক স্টেশনের সম্মানিত কণ্ঠশিল্পী ধ্রুব গুহ।

সভাপতিত্ব করবেন বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদার। অনুষ্ঠানে সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও শিল্পীরা উপস্থিত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণ করবেন।

মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও স্বদেশ ডট নেট, বিনোদনধারা। বাবিসাস এর যুগ্ম সাধারণ সম্পাদক আরজে সাইমুর বলেন- এবছর বাবিসাস এওয়ার্ড ২০১৫ এ আজীবন সম্মাননার পাশাপাশি অমর নায়ক সালমান শাহকে বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) -এর পক্ষ থেকে মরণোত্তর সম্মাননা প্রদান হবে।

About RJ Saimur

Check Also

জমকালো আয়োজনে সিলেটে মেগা মল এক্সপ্রেস এর শুভ উদ্বোধন

গত ৪ নভেম্বর সিলেটের নয়া সড়ক পয়েন্টে এক্সপ্রেস মেগা মলের শুভ উদ্বোধন করা হয়! জাঁকজমকপূর্ণ …

Leave a Reply