Breaking News
Home / National / ঈদে নাগরিক টিভিতে ৪ ধারাবাহিক

ঈদে নাগরিক টিভিতে ৪ ধারাবাহিক

এবারও নাগরিক টিভি ঈদে নিয়ে আসছে বর্ণাঢ্য আয়োজন। ঈদের সাতদিন নানা রকমের অনুষ্ঠানে চ্যানেলটি সাজবে আকর্ষণীয় সাজে। সাতদিনে একঝাঁক বিশেষ ধারাবাহিক নাটক উপভোগ করবেন দর্শকরা।
ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৭টা ৩০ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ ধারাবাহিক ‘লায়িকার মা’। অভিনয় করেছেন কেয়া, মুকিত জাকারিয়া, ওলিউল রুমী, চিত্রলেখা প্রমুখ। রচনা ও পরিচালনায় সোহাগ কাজী। নাটকের কাহিনীতে দেখা যাবে কেয়া একজন চিত্রনায়িকা। তার মা আবেদা খান মনে করেন, তার মেয়ে দেশের একজন টপ লেভেলের নায়িকা। এজন্য তার মা সবসময় কেয়াকে মাত্রাতিরিক্ত কেয়ার করে। অতিরিক্ত কেয়ারের কারণে শুটিংস্পটে ঘটে নানা ঘটনা।
ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ১৫ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ ধারাবাহিক ‘অসহ্য মাখন’। অভিনয় করেছেন জাহিদ হাসান, মায়মুনা মম, আমিন আজাদ, নিলা ইসলামসহ আরও অনেকে। রচনা ও পরিচালনায় মৃত্যুঞ্জয় সরদার। গল্পে আরমান একজন মস্ত বড় রাজনীতিবীদ। তবে গল্পটি রাজনীতির সাথে জড়িত নয়। সিরাজ তার আপন ভাগ্নে। নানা রকম অসহ্য কাজ কারবারের মধ্যে দিয়ে সে তার মায়ের প্রতিশোধ নেয়। প্রকৃত ঘটনা জানতে হলে দেখতে হবে নাটকটি।
ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ৫০ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ ধারাবাহিক ‘গার্লস গ্রুপ’। রচনায় রুহুল আমিন পথিক, পরিচালনায় নাজমুল রনি। অভিনয় করেছেন নাদিয়া মীম, নাবিলা, রিমি প্রমুখ। গার্লস গ্রুপ নাটকটি সাত পর্বের হাস্যেদ্দীপক ধারাবাহিক নাটক। গল্পে দেখা যায়, ফারিয়া, সেতু, সুইটি তিনজন একই মহল্লায় এক ফ্লাটে থাকে। এই তিনজন খুব বিচক্ষণ। তিনজনেই ভার্সিটিতে পড়েন। এই তিনজন ওয়েস্টার্ন মডার্ন মেয়ে। মহল্লার কোন ছেলে ভালো চরিত্রের অধিকারী, আর কোন ছেলে খারাপ চরিত্রের অধিকারী, এটা তারা এক নিমিষেই বলে দিতে পারে। এরই সূত্র ধরে ঘটতে থাকে নানা ঘটনা।
ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন পর্যন্ত প্রতিদিন রাত ১০টা ২৫ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ ধারাবাহিক ‘কমন গার্লফ্রেন্ড’। অভিনয় করেছেন নীলাঞ্জনা নীলা, প্রাণ রায়, জামিল হোসেন, সীমান্তসহ অনেকে। রচনায় নবীন হোসেন, পরিচালনায় মাইনুল হাসান খোকন। নাটকের কাহিনীতে দেখা যাবে একটি মেসবাড়িতে তিনজন বসবাস করে। তারা কাছাকাছি বয়সের। তিনজনই অবিবাহিত। তাদের পেশা ভিন্ন। এই তিন বাটপারকে ধরতে ছদ্মবেশে মা- মেয়ে সেজে মেস ভাড়া নেয় দুই মাহিলা পুলিশ। এরপরই ঘটতে থাকে নানা রকম ঘটনা।

About RJ Saimur

Check Also

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নতুন প্রিন্সিপাল ডা. আশরাফ-উজ-জামান

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নতুন প্রিন্সিপাল হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর ডা. মোঃ আশরাফ-উজ-জামান। বুধবার (২৯ …

Leave a Reply