Breaking News
Home / News / ইজি’র ঈদ পাঞ্জাবি সমাহার

ইজি’র ঈদ পাঞ্জাবি সমাহার

ইজি’র ঈদ পাঞ্জাবি সমাহার।

ঈদ মানেই পাঞ্জাবি।
বাঙালি অনেকটাই তাদের ঐতিহ্যকে বাঁচিয়ে রাখে পোশাকে। বিশেষ করে কোনো উৎসব এলে। আসছে ঈদুল ফিতরকে সামনে রেখে তাই ফ্যাশন হাউস ইজি’র প্রস্তুতির কোনো কমতি নেই। সময়োপযোগী ফ্যাশনের দৌঁড়ে ইজি সবসময়ই এগিয়ে থাকার চেষ্টা করে।

পুরুষদের ঈদ মানেই দেশীয় ভালো মান ও ডিজাইনের পাঞ্জাবি। ঈদের নামাজ থেকে শুরু করে সারাদিনের ঘোরাঘুরি বা ঈদের পার্টিতে পাঞ্জাবির কোনো বিকল্পই হয়না। ছোট ছেলে শিশু থেকে শুরু করে প্রৌঢ় কিংবা নিম্নবিত্ত, উচ্চবিত্ত বা ধনী- সবারই পছন্দ ঈদের পাঞ্জাবি। এবারের ঈদ গরমে হওয়ায় হালকা রংয়ের সুতি পাঞ্জাবি বেশি প্রাধান্য পাচ্ছে ফ্যাশন হাউসগুলোতে।
ঈদ বাজারে সুতি, পিওর তসর সিল্ক, ধুপিয়ানা সিল্ক, খদ্দর কটন, জামদানিসহ বিভিন্ন ধরনের কাপড়ের পাঞ্জাবি এনেছে ইজি। তবে গরমে ঈদ হওয়ায় ক্রেতাদের চাহিদার শীর্ষে রয়েছে সুতি পাঞ্জাবি।
দামও নাগালের মধ্যে।
এবারের ঈদে পাঞ্জাবির ফ্যাশনে নতুন করে যোগ করা হয়েছে পাঞ্জাবি কোটি সেট। আর পাঞ্জাবি ও পায়জামার সঙ্গে বাহারি রঙের কোটি পাঞ্জাবির সৌন্দর্য অনেক বেশি বাড়িয়ে দেয়।
দেশীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির এ মুহূর্তেও সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড ‘ইজি’ চেষ্টা করেছে পোশাকে নতুনত্বের ছোঁয়া আনতে। এবারের ঈদে আকর্ষণীয় সব পোশাক ও আনুষঙ্গিক ফ্যাশন অনুষঙ্গ নিয়ে এবারও ইজির আউটলেটগুলো সেজেছে বর্ণিল সাজে। দেশের স্বনামধন্য ব্র্যান্ড ফ্যাশন হাউজ ইজি ছয় বছর ধরে অনলাইনেও সেবা দিয়ে যাচ্ছে। ছেলেদের সব ধরনের পোশাক পাওয়া যায় ইজিতে।
ইজির স্বত্তাধিকারী ও ডিজাইনার তৌহিদ চৌধুরী বলেন,
শুধু মুনাফা নয় কাস্টমারদের সেবা দেওয়াও আমাদের মূল লক্ষ্য।
ঢাকা ছাড়াও বাংলাদেশের সকল জেলাতেই ইজির শো-রুম রয়েছে।
যোগাযোগ : ০২-৯৩৫৬৬৭৩;
ফেইসবুক পেইজ :
https://www.facebook.com/easyfashionltd.bd/

About RJ Saimur

Check Also

বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের রোগমুক্তি চেয়ে কোরআন খতম ও দোয়া

নিজস্ব প্রতিবেদক বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ( বা ফু ফে ) সভাপতি ও স্বাধীন বাংলা ফুটবল …

Leave a Reply