Breaking News
Home / Entertainment / সংবাদ পাঠিকা হিসেবে “ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড” পেলেন মরিয়ম আক্তার ইকো

সংবাদ পাঠিকা হিসেবে “ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড” পেলেন মরিয়ম আক্তার ইকো

বিনোদন ডেস্ক, সম্পদনায়-আরজে সাইমুর: করোনা পরিস্থিতিতে বিভিন্ন টিভি চ্যানেলে করোনা যোদ্ধা হিসেবে অনেক নিউজ প্রেজেন্টাররা দায়িত্ব পালন করেছেন তাদের মধ্য থেকে এশিয়ান টিভির নিউজ প্রেজেন্টার মরিয়ম আক্তার ইকো একজন। তার এই সাহসিকতার সাথে দায়িত্ব পালনের জন্য ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ড প্রদান করা হয়।

গত ৩০ মার্চ হোটেল ঢাকা রিজেন্সিতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ‘ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ড-২০২০। অনুষ্ঠানে এ্যাওয়ার্ড সিরিমনি, সেলেব্রেটি ড্যান্স, লাইভ সং পারফরমেন্স, র‌্যাম্প ফ্যাশন ও বাফেট ডিনার এর আয়োজন ছিল। চলচ্চিত্র, নাটক, সংগীত, ফ্যাশন, নৃত্যু, উপস্থাপনাসহ মিডিয়ার বিভিন্ন অঙ্গনের ক্যাটাগরীতে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয় ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক প্রতিমন্ত্রী জনাব কে এম খালেদ, এশিয়ান টিভির চেয়ারম্যান জনাব আলহাজ্ব হারুনর রশীদ সি আই পি, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক জনাব আলহাজ্ব আবু সায়েম শাহিন, কে পি সি এর চেয়ারম্যান জনাব কাজী সাজিদুর রহমান।

মরিয়ম আক্তার ইকো জানান- ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড’কে বিশেষ ধন্যবাদ এই কারনে তারা এই প্রথম কোন সংবাদ পাঠিকাকে মূল্যায়ন করেছেন। আর যখন কোন কাজের মূল্যায়ন করা হয় তখন কাজের প্রতি আরো আগ্রহটা দিগুণ হয়ে যায়। সবাই আমার জন্য দোয়া করবেন।

জমকালো ‘ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ড-২০২০’ এর মিডিয়া পার্টনার- জিটিভি, নিউজ২৪, বাংলাদেশ প্রতিদিন, স্বদেশ টিভি, রেডিও স্বদেশ।

About RJ Saimur

Check Also

”ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড-২০২০” অনুষ্ঠিত হবে ৩০ মার্চ

বিনোদন ডেস্ক, সম্পদনায়-আরজে সাইমুর: আগামী ৩০ মার্চ হোটেল রিজেন্সিতে জমকালো আয়োজনে ‘ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ড-২০২০’ …

Leave a Reply