Breaking News
Home / News / সিলেটে এক্সপ্রেস মেগা মল

সিলেটে এক্সপ্রেস মেগা মল

ফ্যাশন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর:
জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড এক্সপ্রেস মেগা মল খুব শীঘ্রই সিলেটের বাদশা টাওয়ার নয়া সড়ক এ শুভ উদ্বোধন হতে যাচ্ছে!

শুভ উদ্বোধন বসুন্ধরা শপিং মল সহ সারা বাংলাদেশে জয় করে আপনাদের পছন্দের শীর্ষে এক্সপ্রেস এখন নয়াসড়ক পয়েন্ট বাদশা টাওয়ার সিলেট শপিং নিয়ে আর ভাবনা নয় একই আউটলেট থেকে সংগ্রহ করতে পারবেন লেডিস জেন্স এবং বাচ্চাদের সব ধরনের কালেকশন আমাদের রয়েছে নিজস্ব ব্যান্ড-এর বিশ্বমানের তৈরি পোশাকের বিশাল সমাহার!

যেমন ছেলেদের জন্য রয়েছে শাট প্যান্ট পাঞ্জাবী পায়জামা টি-শার্ট পলো শার্ট ফতুয়া বেল্ট ওয়ালা ট্রাই বক্স কাফলিংক কোটি পাঞ্জাবি জুতা এবং ছোট্ট সোনামণিদের দেশি-বিদেশি রেডিমেট পোশাক ও জুতা সহ সবধরনের আকর্ষণীয় কালেকশন!

এক্সপ্রেস মেগা মলে আরো রয়েছে বিশেষ আকর্ষণ শুভ উদ্বোধন উপলক্ষে আকর্ষণীয় অফার প্রথম পাঁচ হাজার টাকায় ক্রয় করে পাচ্ছেন একটি সিলভার কার্ড এবং 10 হাজার টাকায় ক্রয় করে একটি গোল্ডেন কার্ড পরবর্তীতে গোল্ডেন কার্ড শো করা মাত্রই থাকছে 10% ডিস্কাউন্ট!

এছাড়াও সিলভার কার্ড শো করা মাত্রই থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট সম্মানিত ক্রেতা ভাই-বোন বন্ধুগণ এক্সপ্রেস মেগা মল সর্বদা করে তাদের চাহিদাকে প্রাধান্য দিয়ে থাকে আপনার পছন্দের পণ্যটি নিজের করে নিতে চলে আসুন আমাদের শোরুমে!

আমাদের শোরুম সমূহ আজিজ সুপার মার্কেট গ্রাউন্ড ফ্লোর দোকান নাম্বার 107 শাহবাগ”

সিটি প্লাজা গ্রাউন্ড ফ্লোর দোকান 85 ফুলবাড়িয়া
দোকান নাম্বার 122 ফুলবাড়িয়া
সিটি প্লাজা দোকান নাম্বার 94 ফুলবাড়িয়া
সিটি প্লাজা গ্রাউন্ড ফ্লোর নাম্বার 70 ফুলবাড়িয়া

About RJ Saimur

Check Also

তামান্না এখন ঝগড়াটে বউ!

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ তরুণ প্রজন্মের ব্যস্ততম অভিনেত্রী তামান্না সরকার । সম্প্রতি তিনি তৌফিকুল ইসলামের …

Leave a Reply