Breaking News
Home / National / শেখ হাসিনার কারামুক্তি দিবসে যুবলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেখ হাসিনার কারামুক্তি দিবসে যুবলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেখ হাসিনার কারামুক্তি দিবসে যুবলীগের দোয়া মাহফিল

১১ জুন কারামুক্তি দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর যুবলীগ দোয়া মাহফিল আয়োজন করে। আজ বৃহস্পতিবার রাজধানীর হাইকোর্ট মসজিদ ও মিরপুর শাহ আলী মাজার মসজিদ প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিরপুর শাহ্ আলী মাজারে ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর ভারপ্রাপ্ত সভাপতি মো: জাকির হোসেন বাবুল ও সাধারন সম্পাদক মো: ইসমাইল হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে মিলাদ ও দোয়ার মাহফিল শেষে দুস্হদের মাঝে খাবার বিতরন করেন যুবলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল ।

হাইকোর্ট মাজার মসজিদে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা,সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জহির উদ্দিন খসরু, মনিরুল ইসলাম হাওলার, এন অাই অাহম্মেদ সৈকত সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের মিলাদ ও দোয়ায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উক্ত ইউনিটের সহসভাপতি কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক , মুজিবুর রহমান বাবুল , কেন্দ্রীয় যুবলীগ নেতা ইন্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল সহ-নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১১ জুন প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ১২তম কারামুক্তি দিবস। দীর্ঘ ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালে ১১ জুন সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে মুক্তি পান বিশ্ব মানবতার জননী, মমতাময়ী নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা।
২০০৭ সালের ১৬ জুলাই ১/১১ এর সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকার ধানমন্ডির ৫ নম্বর রোডের বাসভবন’সুধাসদন’থেকে নেত্রীকে গ্রেপ্তার করে।
বাংলাদেশ অাওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও গণতন্ত্র প্রত্যাশী জনগণের উত্তাল অান্দোলনের মুখে এ দিন গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয় তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার। নেত্রীর মুক্তির আন্দোলন করতে গিয়ে সেসময় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা রাষ্ট্রদ্রোহ মামলার চার্জশিটভুক্ত আসামি হন।

About RJ Saimur

Check Also

যুবলীগ সেক্রেটারী নিখিলের পিতার মৃত্যুবার্ষিকীতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত”

“কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল এর পিতার রুহের মাগফেরাত কামনায় ঢাকা মহানগর যুবলীগ উত্তর-দক্ষিণের উদ্যোগে …

Leave a Reply