Home / Entertainment / শুটিংয়ে মাহির ওপর প্রাণঘাতী হামলা!

শুটিংয়ে মাহির ওপর প্রাণঘাতী হামলা!

বলিউডের আবেদনময়ী ও সুন্দরী নায়িকা মাহি গিলের ওপর সম্প্রতি প্রাণঘাতী হামলা হয়েছে। একতা কাপুরের ‘ফিক্সার’ ওয়েব সিরিজের শুটিংয়ের সেটে এই ঘটনা ঘটে। তখন ওয়েব সিরিজটির ক্লাইমেক্স অংশের শুট হচ্ছিল। তবে প্রাণে রক্ষা পেয়েছেন নায়িকা মাহি গিল।

মহারাষ্ট্রের থানের ঘোরবন্দর রোডে ‘ফিক্সার’ ওয়েব সিরিজটির শুটিং হচ্ছিল। তখন একদল গুন্ডা এসে সেটের কলাকুশলীদের হুমকি দেয়। এরপর তারা রড আর লাঠি দিয়ে সেটে হামলা চালায়। শুধু মাহির ওপর নয়, সেটে অন্য সদস্যের ওপর হামলাকারীরা আক্রমণ করে। অতর্কিত এই হামলায় মাহিকে রক্ষা করতে গিয়ে সিনেমাটোগ্রাফার সন্তোষ থুন্ডিয়াল গুরুতর আঘাত পান। এ ছাড়া আরও দশজন গুরুতর আহত হয়েছেন। দুষ্কৃতকারীরা মাহি গিলের সঙ্গে অভব্য আচরণ করে। এমনকি তার সঙ্গে হামলাকারীদের হাতাহাতি হয়। এ সময় মাহি গিল প্রাণে বাঁচতে গাড়ির মধ্যে লুকিয়ে পড়েন।

একতা কাপুর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে পুরো ইউনিটকে একসঙ্গে দেখা গেছে। এই ভিডিওর মাধ্যমে পুরো ইউনিট মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাডনবিশের কাছে নিজেদের বার্তা পৌঁছানোর চেষ্টা করেছেন।

আইএফটিডিএর সভাপতি অশোক পণ্ডিত ঘটনাটি টুইট করেছেন। তিনি বলেছেন, ‘এটা খুবই নিন্দনীয় ঘটনা। আজ পর্যন্ত কোনো সেটে এমন ঘটনা ঘটেনি। আমরা সবাই খুবই অবাক।’

তবে ‘ফিক্সার’ ওয়েব সিরিজের টিম থেকে পোস্ট করা ভিডিওর বার্তা মুখ্যমন্ত্রী পর্যন্ত পৌঁছেছে। তিনি ডিআইজি, ডিসি এবং থানে পুলিশকে ঘটনাটি দ্রুত তদন্ত করার নির্দেশ দিয়েছেন। জানা গেছে, থানে এলাকার একটি গ্যাং ঘটনাটি ঘটিয়েছে। আরও শোনা গেছে, পুলিশ এরই মধ্যে সাতজন হামলাকারীকে গ্রেপ্তার করেছে।

About hasan mahmmud

Check Also

আলমগীরকে বিয়ে করছেন পরীমনি !!

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আলমগীর। ব্যক্তিগত জীবনে তিনি দুইবার বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *