Home / News / সঙ্গীতি শিল্পী থেকে নায়িকা তানিন সুবহার গল্প!

সঙ্গীতি শিল্পী থেকে নায়িকা তানিন সুবহার গল্প!

taniসম্পাদনায়- আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: ঢাকাই চলচ্চিত্রে আরেক নতুন মুখ তানিন সুবাহ। ২০১২ সালে ক্লোজআপ ওয়ান এর মাধ্যমে মিডিয়াতে পথ চলা শুরু তার সঙ্গীত দিয়ে। এবার সিনেমায় নিজের স্থানটা শক্ত করে নিতে চাইছেন তানিন সুবাহ ।

‘মাটির পরী’ চলচ্চিত্র দিয়ে অভিষেক তার। ‘নায়িকা’র ভূমিকা-ই তানিন সুবহার। এরপর বেশকিছু ছবির নিয়ে ব্যস্ত সময় কাটাতে হচ্ছে।

সম্ভাবনাময় তরুণ মুখ তানিন কথা বলেন স্বদেশ নিউজ২৪ ডটকমের সঙ্গে। সে সাক্ষাৎকারে উঠে আসে বরিশালে বড় হওয়া তানিনের চলচ্চিত্রে আসা, বর্তমান সময়ের ব্যস্ততার কথাসহ নানা দিক।

স্বদেশ নিউজ২৪ ডটকম: কেমন আছেন ?

তানিন সুবাহ: আপনাদের ভালোবাসায় ভালো আছি।

স্বদেশ নিউজ২৪ ডটকম: তারপর ?

তানিন সুবাহ: মিডিয়াতে আমি কাজ শুরু করি ২০১২ সালে। তবে নায়িকা নয় গায়িকা হিসাবে। পরবর্তী সময়ে হঠাৎ করে পরিচালক সাইমন তারিকের নজরে পড়ি। তারপর ‘মাটির পরী’। এভাবেই আমার চলচ্চিত্রে আসা।

স্বদেশ নিউজ২৪ ডটকম: প্রথম ছবি সম্পর্কে কিছু বলেন?

তানিন সুবাহ: সত্যি কথা বলতে ছোট বেলা থেকেই ইচ্ছা ছিল বড় পর্দায় কাজ করার । প্রথম কাজ করতে গিয়ে অনেক ভয় পেয়েছি তবে চেষ্টা করেছি ভালো কিছু করার।

স্বদেশ নিউজ২৪ ডটকম: এখন কোনো শুটিং করছেন ?

তানিন সুবাহ: শনিবার থেকে কক্সবাজারে শুরু হচ্ছে নতুন ছবি ‘পৃথিবীর নিয়তি’র গানের শুটিং। চলবে টানা তিন দিন। এ ছবিতে আমি কাজ করছি ‘লড়াকু’ খ্যাত চিত্রনায়ক রুবেলের সঙ্গে।

স্বদেশ নিউজ২৪ ডটকম: ছেলেবেলা সম্পর্কে কিছু বলুন

তানিন সুবাহ: আমি ছোট বেলায় অনেক ডানপিটে ছিলাম। সে সময়টা কেটেছে বরিশালে ও সৌদি আরবে। আমার বাবা দীর্ঘ সময় সৌদি আরব ছিলেন। সেই সুবাদে আমি ছোট বেলায় সেখানে চলে যাই।

: শুরু গানে। গায়িকা না হয়ে নায়িকা কেনো?

তানিন সুবাহ: গান করতাম, এখনো করি। তবে ছোট বেলায় টিভিতে আমি সবসময় বাংলা গান , ছবি দেখতাম । আর সেই থেকেই আমার বড় নায়িকা হবার ইচ্ছে জন্মেছে বলতে পারেন ।
স্বদেশ নিউজ২৪ ডটকম: বড় পর্দায় নিজেকে দেখে কেমন লাগে?

তানিন সুবাহ: নিজেকে বড় পর্দায় প্রথমবার দেখার অনুভূতি আসলে কাউকে বলে বোঝানো যাবে না। ছোটবেলা থেকেই নিজেকে বড় পর্দায় দেখার ইচ্ছা ছিল। সবার সহযোগিতায় আমার স্বপ্ন সত্যি হল।

স্বদেশ নিউজ২৪ ডটকম: আপনার দর্শকের উদ্দেশ্যে কিছু বলুন।

তানিন সুবহা: আমি সব সময় বলি বাংলা ছবি দেখবেন। আমাদের বাংলা সিনেমাকে ভালোবাসবেন। আপনারা উৎসাহ না দিলে আমরা হয়তো ভালো কিছু দিতে পারবো না। আমাদের দেশে এখন অনেক ভালো ভালো ছবি নির্মাণ হচ্ছে। আপনারা হলে গিয়ে ছবি দেখুন। আমি বিশ্বাস করি দর্শকই সিনেমার প্রাণ-ভোমরা।আর আমার জন্য সবই দোয়া করবেন যাতে আগামীতে আরও ভালো ভালো কাজ আপনাদেরকে উপহার দিতে পারি।

About RJ Saimur

Check Also

জমকালো আয়োজনে সিলেটে মেগা মল এক্সপ্রেস এর শুভ উদ্বোধন

গত ৪ নভেম্বর সিলেটের নয়া সড়ক পয়েন্টে এক্সপ্রেস মেগা মলের শুভ উদ্বোধন করা হয়! জাঁকজমকপূর্ণ …

Leave a Reply