Home / Entertainment / ঈদে আসছে সানজিদা রোজের ‘সেরা ঘর জামাই’

ঈদে আসছে সানজিদা রোজের ‘সেরা ঘর জামাই’

বিনোদন প্রতিবেদক : ঈদে চমক নিয়ে আসছেন উপস্থাপক ও অভিনয়শিল্পী সানজিদা রোজ। এ চমকটি হচ্ছে ফিরোজ আহমেদের রচনা ও পরিচালনায় ৬ পর্বের একটি ধারাবাহিক নাটকে ব্যাতিক্রমি তার অভিনয়। ‘সেরা ঘর জামাই’ নাটকটি ঈদের দিন থেকে পরপর ৬ দিন বাংলা টিভিতে প্রচার হবে।

নাটকে অভিনয়ের প্রসঙ্গে রোজ বলেন, ‘মূলত শখের বসে আমি অভিনয় করে থাকি। সংবাদ পড়ার ফাঁকে ফাঁকে আমি অভিনয়ের সাথে যুক্ত হয়েছি। অভিনয়টা আমার কাছে অনেক ভালো লাগে। আর একারণে ঈদে ও বিশেষ দিনে আমি বিভিন্ন নাটক টেলিফিল্মে কাজ করি। ‘সেরা ঘর জামাই’ নাটকি অনেকটা কমেডি ঘরানার নাটক। আমি আশাকরি দর্শকর নাটকটি দেখে আনন্দ পাবেন।’

নাটকটির গল্প প্রসঙ্গে সানজিদা রোজ বলেন, ‘একটি মহল্লার মহিলা চেয়ারম্যানের তিনি মেয়ে। তিন মেয়েকে চোখের সামনে রাখতেই ঘরজামাই খোঁজা শুরু করেন তিনি। একপর্যায় ঘরজামাই খুঁজতে পত্রপত্রিকায় বিজ্ঞাপন দেন। বিজ্ঞাপনে দেখে যারা বিবাহের জন্য আবেদন দন করবেন তাদের ভিতর থেকে সেরা ঘরজামাই সিলেক্ট করে তার তিন মেয়ের সাথে বিয়ে দিবেন তাদের।

কিন্তু অন্যদিকে তিন মেয়ে প্রেম করেন এলাকার তিন বেকার যুবকের সাথে। এভাবে নাটকটির গল্প এগিয়ে যায়।’৬ পর্বের ধারাবাহিক নাটকটি ঈদের দিন থেকে বাংলা টিভিতে প্রচার হবে।নাটকটি চিত্র ধারন করছেন জুম্মন চৌধুরী। এতে অভিনয় করেছেন শবনম পারভীন, এলিন,তমাল,পলাশ, সুরিদ জাহাঙ্গীর, জান্নাত, নুসরাত লিয়া, আরো অনেকে।

About hasan mahmmud

Check Also

অ্যাসিডে আক্রান্তদের পাশে শাহরুখ খান

২০১৭ সালের এপ্রিলে যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেওয়া বক্তৃতায় শাহরুখ খান বলেন, ‘আমি আমৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *