Home / Entertainment / সুবীর নন্দীকে স্মরণ করবেন সাবাই !!

সুবীর নন্দীকে স্মরণ করবেন সাবাই !!

৭ মে চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী। তিনি বলতেন, ‘আমার জীবনে প্রাপ্তি বেশি, বিসর্জন কম। মানুষের অনেক ভালোবাসা পেয়েছি।’ তাঁর না থাকার কঠিন বাস্তবতাকে মেনে নিয়ে প্রিয়জনেরা আজ স্মরণ করবেন, জানাবেন ভালোবাসা।

আজ শুক্রবার বেলা সাড়ে তিনটায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সংগীত ও নৃত্যকলা কেন্দ্রে আসবেন সুবীর নন্দীর সহশিল্পী, বন্ধু আর স্বজনেরা। তাঁরা বলবেন সুবীর নন্দীর কথা, ফেলে আসা দিনের গল্প। মূল্যায়ন করবেন গানের মানুষ, ব্যক্তিমানুষ সুবীর নন্দীকে।

আয়োজক বাংলাদেশ সংগীত সংগঠন সমন্বয় পরিষদ। সংগঠনের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় প্রথম আলোকে বলেন, সুবীর নন্দী একটি প্রতিষ্ঠানের নাম। তিনি শুধু একজন ভালো শিল্পীই ছিলেন না, ছিলেন একজন ভালো মানুষ। শুধু গানের নয়, নানা অঙ্গনের মানুষের সঙ্গে ছিল তাঁর সখ্য। ভালোবাসতেন তাঁকে। তাই আজকের অনুষ্ঠানটি আমরা সংস্কৃতিসহ নানা অঙ্গনের মানুষকে আমন্ত্রণ জানিয়েছি। এখানে স্মৃতিচারণা করবেন গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান, সুজেয় শ্যাম, অনুপ ভট্টাচার্য, মো. খুরশীদ আলম, শেখ সাদী খান, ফেরদৌস হোসেন ভুঞা, রফিকুল আলম, আকরামুল ইসলাম, রেজওয়ানা চৌধুরী বন্যা, আবিদা সুলতানা, ফোয়াদ নাসের বাবু, রথীন্দ্রনাথ রায়, নকিব খান, দেবু চৌধুরী, মাহমুদ সেলিম, তপন চৌধুরী, মকসুদ জামিল মিন্টু, খায়রুল আনাম শাকিল, সাংবাদিক আবেদ খান, বাচিক শিল্পী আশরাফুল আলম, চিকিৎসক সামন্তলাল সেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার ও শিল্পীর কন্যা ফাল্গুনী নন্দী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সংগঠনটির সভাপতি তপন মাহমুদ।

About hasan mahmmud

Check Also

রাস্তার পাশে কাপড় বিক্রি করছেন দিলবার গানের অভিনেত্রী !

‘দিলবার দিলবার’ গানটির সঙ্গে সিনেমাপ্রেমীরা কম বেশি সবাই পরিচিত। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *