Breaking News
Home / Entertainment / শাহরুখ খানের ওপর আস্থা হারিয়েছে বলিউড?

শাহরুখ খানের ওপর আস্থা হারিয়েছে বলিউড?

শাহরুখ খানের ওপর আস্থা হারিয়েছে বলিউড? না, বলিউডে আস্থা হারিয়েছেন শাহরুখ? বলিউডের অনেক ছবিতেই তাঁর অভিনয়ের কথা শোনা যাচ্ছে বটে, এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তাই বলিউড আর শাহরুখ খান নিয়ে এ প্রশ্ন।

শাহরুখ খানের নতুন খবর হলো, এবার তিনি তামিল ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। অবশ্য ত্বপূর্ণ কোনো চরিত্র নয়। জানা গেছে, দক্ষিণী ‘থালাপতি ৬৩’ ছবিতে একটি অতিথি চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। ক্যারিয়ারের ২৭ বছর বলিউডের চূড়ায় জায়গা করে নিয়েছিলেন তিনি। তবে দক্ষিণী ছবিতে অভিনয় করা হয়নি তাঁর। এবার হবে। জনপ্রিয় তামিল নায়ক বিজয় এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন।

শুরুতে অতিথি চরিত্রে অভিনয়ের কথা থাকলেও সূত্র জানিয়েছে, ছবির প্রধান খল চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। ছবির প্রায় ১৫ মিনিটের একটি মারপিটের দৃশ্যে থাকবেন শাহরুখ। মূলত, নায়ক বিজয়ের সঙ্গেই হবে সেই লড়াই। শিগগির শুটিং শুরু করবেন শাহরুখ খান। চার-পাঁচ দিন করলেই তাঁর অংশের শুটিং শেষ হবে। চেন্নাই ও মুম্বাইয়ের বেশ কয়েকটি জায়গায় ছবির দৃশ্য ধারণ করা হবে।

কিছুদিন আগে চিদাম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসয়ের ম্যাচ চলাকালে গ্যালারিতে তামিল পরিচালক অতলি কুমারের পাশে দেখা যায় শাহরুখকে। তখন থেকেই শুরু হয়ে যায় জল্পনা-কল্পনা। তাহলে কি তামিল ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ? নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘জিরো’ ছবিটি ব্যর্থ হওয়ার পর থেকে বলিউড পরিচালকেরা শাহরুখকে নিয়ে চিন্তিত। এরই মধ্যে খবর প্রকাশিত হয়, বেশ কিছু ছবি থেকে শাহরুখকে বাদ দিয়ে রণবীরকে নেওয়ার পরিকল্পনা চলছে। তা অবশ্য কেবলই গুঞ্জন। আশা করা যাচ্ছে, তামিল ছবিতে নতুন এক শাহরুখকে পাবেন ভক্তরা। পিংক ভিলা

About hasan mahmmud

Check Also

তামান্না এখন ঝগড়াটে বউ!

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ তরুণ প্রজন্মের ব্যস্ততম অভিনেত্রী তামান্না সরকার । সম্প্রতি তিনি তৌফিকুল ইসলামের …

Leave a Reply