Breaking News
Home / Entertainment / জয়ার ছবির প্রশংসা !!!! ঋষি কাপুরের মুখে !!

জয়ার ছবির প্রশংসা !!!! ঋষি কাপুরের মুখে !!

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা জয়া আহসানের নতুন ছবির ট্রেলার দেখে মুগ্ধ হয়েছেন বলিউডের বরেণ্য অভিনেতা ঋষি কাপুর। ভারতের কলকাতায় আগামী ১০ মে মুক্তি পাচ্ছে ‘কণ্ঠ’। এই ছবির অন্যতম অভিনয়শিল্পী জয়া আহসান। পয়লা বৈশাখ উপলক্ষে গতকাল রোববার ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে। আর তা দেখে সবাই প্রশংসা করছেন। ঋষি কাপুর এখন আছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে। এরই মধ্যে তিনি ‘কণ্ঠ’র ট্রেলার দেখেছেন। এরপর টুইটারে ট্রেলারটি শেয়ার করে লিখেছেন, ‘অভিভূত!’

এদিকে চিকিৎসার জন্য দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে আছেন ঋষি কাপুর। অনেকেই ধারণা করছেন, তিনি ক্যানসারে আক্রান্ত। কিন্তু তাঁর পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো মন্তব্য করা হয়নি। তাই টুইটারে ঋষি কাপুরের ‘কণ্ঠ’ ছবির ট্রেলার শেয়ার ও মন্তব্য করার পর সংবাদমাধ্যমগুলো তা গুরুত্বের সঙ্গে নিয়েছে। তাদের মতে, পরিবার থেকে কিছু না বললেও এখন বেশ স্পষ্ট, ঋষি কাপুর হয়তো ক্যানসারে আক্রান্ত।

শুধু ঋষি কাপুর নয়, ‘কণ্ঠ’র ট্রেলার যাঁরা দেখেছেন, সবাই প্রশংসা করেছেন। অনেকেই ছবিটি নিয়ে নিজেদের প্রত্যাশা ব্যক্ত করেছেন। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়।

কণ্ঠ’ ছবির মূল চরিত্র অর্জুন বাচিকশিল্পী, রেডিও জকি। হঠাৎ তার ক্যানসার ধরা পড়ে। আর তার ক্যানসার হয়েছে কণ্ঠে! এই কণ্ঠ শুধু তার রোজগারের পথ নয়, বিশেষ সম্পদও। যেসব শব্দ এত দিন বাক্য হয়ে সহজেই লাখ লাখ মানুষের কাছে পৌঁছে দিয়েছেন অর্জুন, যে আওয়াজে নিজের প্রেম-কান্না-মন খারাপ—সবই ব্যক্ত করেছেন, মুহূর্তেই তা থেমে যায়। সেই ক্যানসারের সঙ্গে লড়াই করার মানুষটির চরিত্রে শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিজেই অভিনয় করেছেন। ছবিতে তিনি এফএম রেডিওর একজন আরজে। কীভাবে এই রোগের সঙ্গে লড়াই করে নিজের স্বরকে ফিরিয়ে এনেছেন, এই কথাবন্ধুর জীবনের সেই উত্থান-পতনের গল্প বলবে ‘কণ্ঠ’। তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে পাওলি দামকে। জয়া আহসান ছবিতে একজন স্পিচ থেরাপিস্ট। এই তিনজনকে নিয়েই ছবির গল্প। তবে ছবিতে আরও আছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্ত ও পরান বন্দ্যোপাধ্যায়।

About hasan mahmmud

Check Also

‌চোখ ধাঁধানো উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে “ইয়ুথ বাংলা টেলিভিশন” এর যাত্রা

সম্পাদনায়-আরজে সাইমুর:২৭ মার্চ ২০২১ শনিবার রাজধানীর গুলশানের শুটিং ক্লাবে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‌”ইয়ুথ বাংলা …

Leave a Reply