Breaking News
Home / Entertainment / শহিাব-মুক্তার বশৈাখী বৃষ্টতিে অর্পূব-মম

শহিাব-মুক্তার বশৈাখী বৃষ্টতিে অর্পূব-মম

বি‌নোদন প্র‌তি‌বেদক
প্রকাশ হ‌লো শিহাব শাহ‌রিয়া‌রের নতুন গান ‘বৈশাখী বৃ‌ষ্টি’। ‘তু‌মি বৈশাখী বৃ‌ষ্টি‌তে ভে‌জো, আর আমার আ‌সে জ্বর, তু‌মি মুখ লু‌কি‌য়ে থা‌কো, আর তোমার সা‌থে তাল মেলায় ঈশ্বর’ এমনই কথার মি‌ষ্টি প্রে‌মের গান‌টি ‌লি‌খে‌ছেন মাসুম আওয়াল।

গান‌টির সুর ক‌রে‌ছেন শিল্পী নি‌জেই। আর নান্দ‌নিক সংগীত আ‌য়োজন ক‌রে‌ছেন সনামধন্য সংগীত প‌রিচালক সুমন কল্যাণ। এই গান‌টি‌তে শিহা‌বের স‌ঙ্গে কণ্ঠ দি‌য়ে‌ছেন মুক্তা‌ বিশ্বাস।

নাজমুল র‌নি প‌রিচা‌লিত ‘এই বৈশা‌খে’ শি‌রোণা‌মের এক‌টি নাট‌কেও গান‌টির কিছু অংশ উপ‌ভোগ করেছেন দর্শক শ্রোতারা। নাট‌কের এই গান‌টি‌র সু‌রে সু‌রে হা‌রি‌য়ে‌ছেন ছোটপর্দার প্রিয়মুখ অপূর্ব-মম। বৃ‌ষ্টি‌তে ভি‌জে নৃ‌ত্যের তা‌লে মে‌তে‌ছেন রু‌হি। এ‌দি‌কে বৈশাখ উপল‌ক্ষ্যে গান‌টি প্রকাশ হ‌য়ে‌ছে সে‌ভেন‌টিউ‌নের ইউ‌টিব চ্যা‌নে‌লে।

গান‌টি নি‌য়ে কণ্ঠশিল্পী ‌শিহাব শাহ‌রিয়ার ব‌লে‌ন, ‘আমার ভীষণ ভা‌লোলাগার এক‌টি গান ‘‌বৈশাখী বৃ‌ষ্টি’। গত বৈশা‌খে গান‌টি প্রকাশ করার ই‌চ্ছে ছিল। শে‌ষে এই বছর গান‌টি প্রকাশ হ‌লো। আ‌মি ও আমার সহ‌শিল্পী মুক্ত প্রাণ খু‌লে গাওয়ার চেষ্টা ক‌রে‌ছি গান‌টি। সুমন কল্যাণ দাদা দারুণ সংগীতা‌য়োজন ক‌রে‌ছেন। নির্মাতা র‌নি ভাই, অপূর্ব ভাইয়া, মম আপু, রু‌হি আপু সবার কা‌ছেই কৃতজ্ঞতা। এবার গান‌টি আপনা‌দের ভা‌লো লাগ‌লেই আমা‌দের প‌রিশ্রম সার্থক হ‌বে।’

About hasan mahmmud

Check Also

শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৫০তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা

নিউজ ডেস্ক, সাইমুর রহমান: গত ৩ নভেম্বর ২০২৩, শুক্রবার বিকাল ৫.৩০ মিনিটে হোটেল সোনারগাঁও ইন্টারন্যাশনাল …

Leave a Reply