Breaking News
Home / Entertainment / পূজা’র দোতারায় সিয়াম-ঐশী !!

পূজা’র দোতারায় সিয়াম-ঐশী !!

বিনোদন প্রতিবেদক : বাঁধন সরকার পূজা। নন্দিত কন্ঠশিল্পী। কন্ঠের সুর-ছন্দের দোলায় এই সময়ের তরুণদের কাছে একজন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী হয়ে উঠেছেন তিনি। তার গানের মাঝে খুঁজে পাওয়া যায় তারুণ্যের উম্মাদনা। ক্লাসিক্যাল, আধুনিক, রবীন্দ্র, নজরুল সংগীতসহ সব ধরনের গানের ওপরই রয়েছে তার পারদর্শিতা। এই বৈশাখে পূজা তার ভক্তদের জন্য নিয়ে আসছেন নতুন গান ‘দোতারা’। আর তার গানে আছেন হালের ক্রেজ চিত্র নায়ক সিয়াম আহমেদ । না, সিয়াম গানে কন্ঠ দেননি। পূজার এই নতুন গানের ভিডিওতে নেচেছেন তিনি। তার সাথে সঙ্গী হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। আর এই গানের মাধ্যমেই ঐশী প্রথমবারের মতো ক্যামেরার সামনে অভিনয় করলেন। উৎসব আয়োজনের রঙ মিশিয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন তামিম রহমান অংশু।
শ্রাবন সাব্বিরের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন বিবেক মজুমদার। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
নতুন গান ‘দোতারা’ নিয়ে উচ্ছ্বাসিত পূজা জানালেন- ‘ভিন্নধর্মী কথা ও সুরের একটি গান ‘দোতারা’। সচরাচর এই ধরনের গান গাওয়া হয় না। গানটিতে কণ্ঠ দিয়ে ভালো লেগেছে। গানটির ভিডিও নির্মিত হয়েছে দারুন একটি গল্পে। খুব ভালো একটি কাজ হয়েছে। আশাকরছি শ্রোতাদেরও ভালো লাগবে গানটি।
বিভিন্ন উৎসব-পার্বণে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করে একাধীক গান-ভিডিও। বাঙালীর অন্যতম সাংস্কৃতিক ঐতিহ্য বাংলা নববর্ষ উপলক্ষেও প্রতিষ্ঠানটি প্রকাশ করছে বেশ কিছু গান-ভিডিও। এরই ধারাবাহিকতায় ১১এপ্রিল বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘দোতারা’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

About hasan mahmmud

Check Also

‌চোখ ধাঁধানো উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে “ইয়ুথ বাংলা টেলিভিশন” এর যাত্রা

সম্পাদনায়-আরজে সাইমুর:২৭ মার্চ ২০২১ শনিবার রাজধানীর গুলশানের শুটিং ক্লাবে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‌”ইয়ুথ বাংলা …

Leave a Reply