Breaking News
Home / News / নতুন বছরে পূজার নয়া চমক ‘প্রেম আমার ২

নতুন বছরে পূজার নয়া চমক ‘প্রেম আমার ২

পূজা চেরী নামটির সাথে দর্শক এখন ভালোভাবেই পরিচিত। দেশীয় টেলিভিশন ও চলচ্চিত্র জগতের নবীন এক প্রতিভা। ঢালিউডের বেশ কয়েকটি চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন পূজা। খুব কম সময়ে মডেল থেকে নায়িকা হওয়ার সৌভাগ্যবান ব্যক্তির কাতারে উঠে আসে তার নাম। আসলেন দেখলেন জয় করলেন দর্শকের হৃদয়। খুব অল্প বয়সেই পেয়েছেন নায়িকা খেতাব। পুরোটাই তার কাছে স্বপ্নের মত।

চলতি বছরের মাঝামাঝিতে ‘নুরজাহান’ চলচ্চিত্রের মাধ্যমে নায়িকা হিসেবে দর্শকের মুখোমুখি হন পূজা চেরি। প্রথম চলচ্চিত্রেই নিজের জাত চিনিয়েছিলেন এই ঢালিউড সুন্দরী। এরপর ‘পোড়ামন ২’ ও ‘দহন’ চলচ্চিত্র দুটি মুক্তির মাধ্যমে এ বছরেই হ্যাট্টিক করেন পূজা।

একই সঙ্গে প্রতিটি চলচ্চিত্রেই তার অভিনয় দর্শকদের মুগ্ধ করে। এবার নতুন বছরে আসছে পূজার ‘প্রেম আমার ২’ নামে একটি চলচ্চিত্র। আর এই চলচ্চিত্রটির মাধ্যমে হালি পূরণ করতে যাচ্ছেন ঢালিউডের তরুণ নায়িকা পূজা।

কলকাতা ও বাংলাদেশের যৌথ প্রযোজনার এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ‘বিদুলা ভট্যাচার্য্য’। ‘প্রেম আমার ২’ বাংলাদেশের পক্ষে প্রযোজনা করেছেন জাজ মাল্টিমিডিয়া। এতে পূজার বিপরীতে দেখা যাবে তার প্রথম চলচ্চিত্র ‘নুরজাহান’র নায়ক আদিত্যকে।

মঙ্গলবার বিকেলে প্রকাশ হয়েছে ‘প্রেম আমার ২’ প্রথম পোষ্টার। এতে একটি বাইসাইকেলের উপরে পূজা ও আদিত্যকে একসঙ্গে দেখা যাচ্ছে। চলচ্চিত্রটি আগামী জানুয়ারীর ২৫ তারিখে মুক্তির কথা জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়া।

এদিকে নায়িকা হিসেবে ক্যারিয়ারের এত অল্প সময়ে ৪টি চলচ্চিত্র মুক্তি পেতে যাওয়ার বিষয়ে খুবই উচ্ছ্বসিত পূজা। এ প্রসঙ্গে সিএনআই’কে পূজা বলেন, ‘ক্যারিয়ারের এত অল্প সময়ে নায়িকা হিসেবে আমার ৪টি চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে। এই অনুভূতি যে কতটা আনন্দের তা বলে বোঝাতে পারব না। আমার মুক্তিপ্রাপ্ত প্রতিটি চলচ্চিত্রের জন্যই দারুণ প্রসংশা পেয়েছি। পোড়ামন ২ ও দহন এখনো অনেক প্রেক্ষাগৃহ প্রদর্শিত হচ্ছে। আশা করছি, ‘প্রেম আমার ২’ চলচ্চিত্রটিও দর্শক দারুণভাবে গ্রহণ করবেন।

About admin

Check Also

কালােজিরার উপকারিতা, চাষাবাদ ও সংরক্ষণ – ডা. আলমগীর মতি

সাধারণত কালােজিরা নামে পরিচিত হলেও এর আরাে কিছু নাম আছে, যেমন কালাে কেওড়া, রােমান করিয়েন্ডার …

Leave a Reply