Breaking News
Home / Entertainment / ঈদ আনন্দে মাতাবেন জাহান অরন্য

ঈদ আনন্দে মাতাবেন জাহান অরন্য

ঈদ উল ফিতর ২০১৮ উপলক্ষ্যে টেলিভিশন চ্যানেল আনন্দ টিভি আয়োজন করেছে ব্যতিক্রম ধর্মী বিভিন্ন আয়োজন। নাচ, গান, যাদু আরও অনেক কিছু, তার মধ্যে অন্যতম ঈদ আনন্দ আড্ডা । ঈদের দিন থেকে ৭ দিন পর্যন্ত প্রচারিত হবে ভিন্ন স্বাদের এই অনুষ্ঠান টি। নিকোলাস হিরার পরিকল্পনা এবং প্রযোজনায় এই অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন বাংলাদেশের জনপ্রিয় রেডিও এবং টেলিভিশন উপস্থাপক জাহান অরন্য। রেডিও, টেলিভিশনে এবং মঞ্চে উপস্থাপনার কাজটি দারুণ উপভোগ করেন জাহান অরন্য সেই সাথে এই কাজ মানুষের ভাল লাগবে বলেও আশাবাদ জানিয়েছেন তিনি।  জাহান অরন্যর কথার যাদুতে আর দারুণ উপস্থাপনায় প্রাণবন্ত হয়ে উঠে  অনুষ্ঠানের প্রতিটি পর্ব।

প্রতি পর্বে রয়েছেন দু জন করে নারী অতিথি, তাদের সাথে বিভিন্ন মজার গল্প, আড্ডা আর খেলার মাধ্যমে জমে উঠেছে ঈদ আনন্দ আড্ডার প্রতিটি পর্ব। নাগরিক সভ্যতায় ব্যস্ত এই জীবনে এক টুকরো নিখাদ বিনোদন আর সেই সাথে হাসি আনন্দে মেতে উঠার মত উপলক্ষ্য আমাদের জীবনে খুব কম আসে। এই আয়োজন আনন্দ টেলিভিশনের দর্শকদের সেই উপলক্ষ্য দেবে। সেই সাথে তরুন প্রজন্মের প্রতিভাবান বিভিন্য পেশার প্রতিযোগীরা অংশগ্রহন করেছেন ঈদ আনন্দ আড্ডার প্রতিটি পর্বে যার ফলে দর্শক প্রতিটি পর্বে পাবেন ভিন্ন আমেজ।

About RJ Saimur

Check Also

তামান্না এখন ঝগড়াটে বউ!

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ তরুণ প্রজন্মের ব্যস্ততম অভিনেত্রী তামান্না সরকার । সম্প্রতি তিনি তৌফিকুল ইসলামের …

Leave a Reply